Home> বিনোদন
Advertisement

সুশান্তের প্রতীক্ষায় তাঁর বাইকের চারপাশে এখনও ঘুরে বেড়ায় 'ফাজ'

 সুশান্তের পরিবারের তরফে এমনই একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। 

সুশান্তের প্রতীক্ষায় তাঁর বাইকের চারপাশে এখনও ঘুরে বেড়ায় 'ফাজ'

নিজস্ব প্রতিবেদন : সুশান্তের মৃত্যুর ২ মাস পার হয়ে গিয়েছে। তবে তাঁকে ভোলেনি তাঁর পরিবার ও অনুরাগীরা। এখনও সুশান্তের ব্যবহৃত বাইকের সামনে তাঁকে খুঁজে বেড়ায় অভিনেতার প্রিয় পোষ্য ফাজ। সম্প্রতি, সুশান্তের পরিবারের তরফে এমনই একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। 

সুশান্তের মৃত্যুর পর তাঁর পরিবারের তরফে 'ইউনাইটেড ফর জাস্টিস' (united for justice) বলে একটি নতুন টুইটার অ্যাকাউন্ট খোলা হয়। যেখানে সুশান্ত সংক্রান্ত এবং তদন্ত সংক্রান্ত বিভিন্ন কিছু শেয়ার করা হচ্ছে। সেখানেই সম্প্রতি একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, ফাজ সুশান্তের বাইকের চারপাশে ঘুরে বেড়াচ্ছে। সুশান্তের ওই বাইকটি তার পাটনার বাড়িতে রাখা রয়েছে। আর সেখানেই রয়েছে ফাজ। সুশান্তের পোষ্যটি আপাতত তার পরিবারের দেখাশোনাতে রয়েছে। মৃত্যুর দুমাস পরেও এখনও ফাজ তাঁর প্রভুর অপেক্ষাতেই রয়েছে।

আরও পড়ুন-সুশান্তকে খুন করা হয়েছে? খতিয়ে দেখবে AIIMS-এর ৫ সদস্যের ফরেন্সিক টিম

প্রসঙ্গত ফাজের সঙ্গেই জড়িয়ে রয়েছে সুশান্তের বহু স্মৃতি। কাজের বাইরে ফাঁকা সময়ে সুশান্তকে ফাজের সঙ্গে সময় কাটাতে, খেলতে দেখা যেত।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন-কঙ্গনা সুশান্তের বন্ধু বা প্রতিনিধি নন, ইন্ডাস্ট্রির সাধারণ সমস্যার কথা তুলে ধরেছেন: আইনজীবী

প্রসঙ্গত, শুধু ফাজই নয়, সুশান্তের ভাড়া নেওয়া লোনাওয়ালা ফার্ম হাউসে অভিনেতার আরও তিনটি কুকুর রয়েছে। যাঁদের নাম 'অমর' 'আকবর' 'অ্যান্টনি'। সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে উঠে আসে এই তথ্য। সুশান্তের ফার্ম হাউসে রাখে ওই তিন কুকুরও এখনও সুশান্তের প্রতীক্ষায় রয়েছে বলে জানিয়েছেন লোনাওয়ালার ফার্ম হাউসের ম্যানেজার।

Read More