Home> বিনোদন
Advertisement

সুশান্ত সিং রাজপুতের অ্যাকাউন্ট 'স্মরণিক' করল ইনস্টাগ্রাম

সুশান্ত সিং রাজপুতের অ্যাকাউন্টকে 'স্মরণিক' বলে চিহ্নিত করল ইনস্টাগ্রাম। 

সুশান্ত সিং রাজপুতের অ্যাকাউন্ট 'স্মরণিক' করল ইনস্টাগ্রাম

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের অ্যাকাউন্টকে 'স্মরণিক' বলে চিহ্নিত করল ইনস্টাগ্রাম। সুশান্ত সিং রাজপুতের ইনস্টা অ্যাকাউন্টটি খুললে অভিনেতার নামের পাশে ''Remembering'' শব্দটি দেখা যাচ্ছে। অর্থাৎ ফেসবুকের মালিকানাধীন ইনস্টাগ্রাম অ্যাপের তরফে অভিনেতার প্রোফাইল স্মরণীয় করে রাখতেই এই পদক্ষেপ করা হয়েছে। যা প্রথমবার কোনও বলিউড অভিনেতার ক্ষেত্রে করা হল।

সুশান্তের এই ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি 'স্মরণিক' বা 'স্মৃতিযুক্ত' করে রাখার অর্থ, এই অ্যাকাউন্টে আর অন্য কেউ লগ ইন করতে পারবেন না। এই অ্যাকাউন্টটি ব্যবহার করে আর কেউ কোনও ফটো বা ভিডিয়ো পোস্ট করতে পারবেন না। আবার কেউ চাইলে এই অ্যাকাউন্টের প্রাইভেসি সেটিংসও বদলে দিতে পারবেন না।  এমনকি এই অ্যাকাউন্ট মুছে (Delete) ফেলতেও পারবেন না। কোনও ব্যক্তির কথা স্মরণীয় করে রাখতেই তাঁর অ্যাকাউন্ট ''Remembering'' করে রাখা হয়। যা সুশান্তের ইনস্টা অ্যাকাউন্টের সঙ্গে করা হয়েছে।

আরও পড়ুন-গজল গাইছেন সুশান্ত সিং রাজপুত, ভাইরাল ভিডিয়ো

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-'প্রকৃত বন্ধু' সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে শোকবার্তায় একথাই লিখল ইজরায়েল

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুত তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে ২০১৯ সালের মার্চ থেকে মোট ৮৭ টি পোস্ট করেছেন। তাঁর শেষ পোস্টটি মৃত্যুর ১১ দিন আগে ৩ জুন তাঁর প্রয়াত মায়ের কথা স্মরণ করে করেছিলেন।ইনস্টাগ্রাম ফলোয়িং অব্যাহত রয়েছে, ফলোয়ারের সংখ্যা ৯ মিলিয়ন থেকে বেড়ে ১৩.৮ মিলিয়ন হয়ে গিয়েছে। সুশান্ত সিং রাজপুতের পোস্টগুলিতে বিভিন্ন মানুষের আবেগঘন কমেন্টে উপচে পড়েছে।

Read More