Home> বিনোদন
Advertisement

সুশান্তের প্রত্যেক কাউন্সিলিংয়ের সময়ই রিয়া সঙ্গে থাকতেন, পুলিসকে জানালেন মনোবিদ

 রিয়ার এক বন্ধুর মাধ্যমেই অভিনেতার সঙ্গে তাঁর আলাপ হয়েছিল বলে পুলিসকে জানিয়েছেন সুশান্তের চিকিৎসার দায়িত্বে থাকা মনোবিদ। 

সুশান্তের প্রত্যেক কাউন্সিলিংয়ের সময়ই রিয়া সঙ্গে থাকতেন, পুলিসকে জানালেন মনোবিদ

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুত যতবারই কাউন্সিলিংয়ের জন্য গিয়েছেন, তাঁর সঙ্গে ছিলেন রিয়া চক্রবর্তী। রিয়ার এক বন্ধুর মাধ্যমেই অভিনেতার সঙ্গে তাঁর আলাপ হয়েছিল বলে পুলিসকে জানালেন সুশান্তের চিকিৎসার দায়িত্বে থাকা মনোবিদ। 

শুক্রবারই কেরসি ছাবরা সহ মোট ২ জন মনোবিদকে জিজ্ঞাসাবাদের জন্য বান্দ্রা থানায় ডাকে মুম্বই পুলিস। দীর্ঘ সময় ধরে তাঁদের জিজ্ঞাসাবাদ করা হয়। সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, এক মনোবিদ জানিয়েছেন, তিনি যখন সুশান্তের চিকিৎসার দায়িত্ব নিয়েছিলেন, ইতিমধ্যেই সুশান্ত মানসিক অবসাদে ভুগছিলেন। অভিনেতা সবসময় যেন একটা ঘোরের মধ্যে থাকতেন। তাঁর রাতে ঠিক করে ঘুম হত না। সবকিছুতেই সন্দেহ করতেন। তারই চিকিৎসা শুরু করেছিলেন বলে জানিয়েছেন মনোবিদ। তিনি আরও জানিয়েছেন, সুশান্ত যতবারই তাঁর কাছে কাউন্সিলিংয়ে গিয়েছেন, সঙ্গে রিয়া ছিলেন। পুলিস মনোবিদকে সুশান্তের চিকিৎসা সংক্রান্ত সমস্ত নোট জমা দিতে বলেছে বলে খবর। বিশেষত যে নোটগুলি তিনি কাউন্সিলিংয়ের সময় নিয়েছিলেন।

আরও পড়ুন-সুশান্তের মৃত্যু নিয়ে যা বলেছি, তা প্রমাণ করতে না পারলে 'পদ্মশ্রী' ফিরিয়ে দেব: কঙ্গনা

তবে মনোবিদ কেরসি ছাবরা পুলিসকে আরও একটি গুরুত্বপূর্ণ বিষয় জানিয়েছেন বলে জানা যাচ্ছে। তবে সেই গুরুত্বপূর্ণ বিষয়টি সংবাদমাধ্যমকে জানাতে চায়নি পুলিস।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-সুশান্ত মামলায় তদন্তভার দেওয়া হোক CBI-কে, প্রধানমন্ত্রীর কাছে আবেদন নির্ভয়ার আইনজীবীর

তবে শুধু কেরসি ছাবরাকেই নয়, সুশান্তের আরও তিন মনোবিদকেও মুম্বই পুলিস জিজ্ঞাসাবাদ করেছে বলে খবর। জানা যাচ্ছে, গত কয়েকমাসে সুশান্ত মোট ৫ জন মনোবিদের পরামর্শ নিয়েছিলেন। মনোবিদ কেরসি ছাবরা পুলিসকে যা যা বলেছেন, সেগুলির ভিত্তিতে সুশান্তের পরিবারের সদস্যদের এবং অন্যান্য মনোবিদদেরও পুলিস আবারও জিজ্ঞাসাবাদ করবে বলে খবর। তাঁদের বয়ান ক্রস চেক করা হবে।   

জানা যাচ্ছে, সুশান্ত গত জানুয়ারি মাস থেকে মনোবিদের পরামর্শ নিচ্ছিলেন। সুশান্তের ঘর থেকে যে প্রেসক্রিপশন উদ্বার হয়েছে, সেগুলির ভিত্তিতে অভিনেতা মে মাস পর্যন্ত ওষুধ খেয়েছিলেন।

Read More