Home> বিনোদন
Advertisement

ধুমধাম করে বিয়ে করতে চলেছেন সুশান্ত সিং রাজপুত

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউডের আরও এক এলিজিবল ব্যাচেলর। আগামী বছরেই গার্লফ্রেন্ড অঙ্কিতা লোখান্ডেকে বিয়ে করতে চলেছেন সুশান্ত সিং রাজপুত। বিয়ের খবর জানিয়ে সুশান্ত বলেন, "অঙ্কিতা খুব জাঁকজমক করে বিয়ে করতে চায়, আর সেটা হতে চলেছে আগামী বছরই। আমি হাতের সব কাজ শেষ করে ফেলেছি। এখন পুরোদমে বিয়ের প্রস্তুতি নিচ্ছি যাতে বিয়েটা দারুণ উপভোগ করতে পারি।"

ধুমধাম করে বিয়ে করতে চলেছেন সুশান্ত সিং রাজপুত

ওয়েব ডেস্ক: বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউডের আরও এক এলিজিবল ব্যাচেলর। আগামী বছরেই গার্লফ্রেন্ড অঙ্কিতা লোখান্ডেকে বিয়ে করতে চলেছেন সুশান্ত সিং রাজপুত। বিয়ের খবর জানিয়ে সুশান্ত বলেন, "অঙ্কিতা খুব জাঁকজমক করে বিয়ে করতে চায়, আর সেটা হতে চলেছে আগামী বছরই। আমি হাতের সব কাজ শেষ করে ফেলেছি। এখন পুরোদমে বিয়ের প্রস্তুতি নিচ্ছি যাতে বিয়েটা দারুণ উপভোগ করতে পারি।"

পবিত্র রিস্তা ধারাবাহিকে অভিনয় করতে করতেই প্রেম অঙ্কিতা-সুশান্তের। পরে বলিউডে সুযোগ পেয়ে সুশান্ত বেরিয়ে যান সিরিয়াল ছেড়ে। অঙ্কিতা এখনও অভিনয় করেন ওই সিরিয়ালেই। দিবাকর ব্যানার্জির ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী ছবিতে শেষবার সুশান্তকে দেখা গিয়েছিল পর্দায়। কাজ শেষ করেছেন নীরজ পাণ্ডের এম এস ধোনি বায়োপিকের। ছবিতে ধোনির ভূমিকায় দেখা যাবে সুশান্তকে। ধোনির স্ত্রী সাক্ষীর ভূমিকায় থাকছেন কিয়ারা আডবাণী। যুবরাজ সিংয়ের ভূমিকায় দেখা যাবে জন আব্রাহামকে, বিরাট কোহলির ভূমিকায় রয়েছেন ফওয়াদ খান। সুরেশ রায়নার ভূমিকায় অভিনয় করেছেন রাম চরণ তেজা।

 

Read More