Home> বিনোদন
Advertisement

'পাস নেহি তো ফেল নেহি', ছোট্ট তেঘকে গান শেখানোর চেষ্টায় সুনিধি চৌহান

। এমনই একটি ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন বলিউড গায়িকা সুনিধি চৌহান। 

 'পাস নেহি তো ফেল নেহি', ছোট্ট তেঘকে গান শেখানোর চেষ্টায় সুনিধি চৌহান

নিজস্ব প্রতিবেদন :  'পাস নেহি তো ফেল নেহি, তো ডরনা কেয়া মেরে ইয়ার', মজার ছলে ছেলেকে এই গানটিই শেখাচ্ছিলেন সুনিধি চৌহান। ছোট্ট তেঘ তার মায়ের গলায় এই গান শুনে নিজের মতো করে গাওয়ার চেষ্টায় রয়েছে। এমনই একটি ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন বলিউড গায়িকা সুনিধি চৌহান। 

সুনিধি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ভিডিয়োটি শেয়ার করার সঙ্গেই অন্যান্য সোশ্যাল মাধ্যমেও এটি ছড়িয়ে পড়ে। না, কোনও তারকা সুলভ আচরণ নয়, একেবারেই আর পাঁচজন মায়ের মতো করেই ছেলেকে শেখানোর চেষ্টায় ছিলেন গায়িকা। এ এক মা ও ছেলের একান্ত, স্নেহশীল মুহূর্ত। গায়িকাকে ছাপোষা মায়ের ভূমিকায় এভাবে দেখে বেশ খুশিই হয়েছেন নেটিজেনরা। 

আরও পড়ুন-রেস্তোরাঁর ঢঙে বাড়িতেই 'ক্যান্ডেল লাইট ডিনার' রাজ-শুভশ্রীর

fallbacks

তবে এই প্রথম নয়, এর আগেও ছেলে তেঘ-এর সঙ্গে নানান মুহূর্ত শেয়ার করতে দেখা গিয়েছে সুনিধিকে। কিছুদিন আগেও ঘুম পাড়ানোর ছলে ছেলেকে নিয়ে বিছানায় শুয়ে গান শেখাতে দেখা গিয়েছিল সুনিধিকে। সেই ভিডিয়োটিও মন কেড়েছিল সকলের।

আরও পড়ুন-সুশান্তের মৃত্যুতে লাগাতার আক্রমণ, Instagram-এ প্রাইভেট অ্যাকাউন্ট খুললেন করণ!

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Sunidhi Chauhan (@sunidhichauhan5) on

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sunidhi Chauhan (@sunidhichauhan5) on

আরও পড়ুন-দত্তক নেওয়ার পর নিশাকে বাড়িতে এনেছিলেন এই দিনেই, বিশেষ দিনটি সেলিব্রেট করলেন সানি লিওন

প্রসঙ্গত, ২০১৮ সালে জানুয়ারি মাসে তেঘ-এর জন্মদেন বলিউডের জনপ্রিয় গায়িকা সুনিধি চৌহান। ২০১২ সালে সুরকার হিতেশ সোনিককে বিয়ে করেন সুনিধি চৌহান। তেঘ হিতেশ ও সুনিধিরই সন্তান। তবে মা হওয়ার পর বেশকিছুদিন গানের শো করা বন্ধই রেখেছিলেন গায়িকা। তবে পরে ফের মঞ্চে ফেরেন তিনি। বেশকিছুদিন আগে অবশ্য সুনিধির সঙ্গে হিতেশ সোনিকের বিচ্ছেদের খবর সামনে এসেছিল। তবে সে খবর গুজব বলেই উড়িয়ে দিয়েছিলেন তাঁরা।

Read More