Home> বিনোদন
Advertisement

Sudipa Chatterjee: ক্রমাগত আসছে খুন-ধর্ষণের হুমকি, ছেলেকে পাঠাতে পারছেন না স্কুলে! আতঙ্কিত সুদীপা...

Sudipa Chatterjee Controversy: সামাজিক মাধ্যমে তীব্র কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাঁকে ৷ তবে এবার সেই ঘটনাকে কেন্দ্র করে সোশালে আক্রমণ করা হল তাঁর একরত্তি আদিদেবকেও ৷

Sudipa Chatterjee: ক্রমাগত আসছে খুন-ধর্ষণের হুমকি, ছেলেকে পাঠাতে পারছেন না স্কুলে! আতঙ্কিত সুদীপা...
Updated: Jul 02, 2024, 05:21 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন ধরেই বিতর্কের শিরোনামে আছেন সুদীপ্তা চক্রবর্তী। বাংলাদেশে, ‘রাঁধুনী-এপার ওপারের রান্না’ নামের রান্না বিষয়ক একটি টিভি অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন সুদীপা চট্টোপাধ্যায়। সেই শোয়ে গোমাংসের এক পদ রাঁধা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার শিকার তিনি। অনবরত হুমকির মুখে পড়তে হচ্ছে সুদীপাকে।

আরও পড়ুন, Rituparna Sengupta | Ration Scam: ইডির জেরায় বিব্রত ঋতুপর্ণা! ফেরত দিতে চান ৭০ লক্ষ...

ঘটনায় হাতজোড় করে ক্ষমা চেয়েও লাভ হয়নি। সামাজিক মাধ্যমে তীব্র কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাঁকে ৷ তবে এবার সেই ঘটনাকে কেন্দ্র করে সোশালে আক্রমণ করা হল তাঁর একরত্তি আদিদেবকেও ৷ কখনও তাঁর পাঁচ বছরের ছেলে আদিদেব চট্টোপাধ্যায়কে অপহরণ করার হুমকি আসছে তো কখনও বা আবার সঞ্চালিকাকে জ্যান্ত পুড়িয়ে মারার হুমকি দেওয়া হচ্ছে। 

এর বিরুদ্ধে কলকাতা পুলিসের দ্বারস্থ হবেন বলে জানালেন সুদীপার প্রযোজক-পরিচালক স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়। 'জি বাংলা রান্নাঘর' নামের একটি রান্নার অনুষ্ঠান সঞ্চালনা করে রান্নার জগতে পেয়েছেন বিশেষ খ্যাতি। আর এই জনপ্রিয়তার কারণেই সম্প্রতি বাংলাদেশে একটি রান্নার অনুষ্ঠান নিয়ে আসা হয় তাকে। কয়েক পর্বের ওই অনুষ্ঠানের একটি পর্বে সঞ্চালিকা তারিন রান্না করেন গরুর মাংসের কোফতা।

বিপত্তির শুরু এখানেই। সুদীপা যখন তাঁকে জিজ্ঞেস করেন, 'আজ আমাকে কী খাওয়াচ্ছ ?' তখন তারিন বলেন, 'সবার জন্য আজ আমি গোমাংসের রেসিপি নিয়ে এসেছি । সুদীপা ধরেননি, রাঁধেনওনি এমনকী খাননি। আর সেটার প্রমাণ ভিডিয়োতেও আছে।' কিন্তু এই বিষয়টি ইতিবাচক হিসেবে গ্রহণ করেননি নেটিজেনরা। সুদীপা একজন হিন্দু হয়ে গো-মাংসকে ‘প্রোমোট’ করছেন বলে অভিযোগ করে আক্রমণাত্মক মন্তব্য করছেন তারা। 

যদিও সোশ্যাল মিডিয়ায় সুদীপা বলেছিলেন, 'এটা যখন আপনাদের মনে এত আঘাত দিয়েছে, নিশ্চয় খারাপ লেগেছে কারোর কারোর। তাঁদের কাছে আমি ক্ষমাপ্রার্থী, আবেগে আঘাত দেওয়ার জন্য। আশাকরি আগামী দিনে এটা আমি মনে রেখে, মাথায় রেখে চলব। এ ধরনের কিছু ঘটলে সাবধান হব অবশ্যই।' 

আরও পড়ুন, Sushmita Sen:'মনে হয়েছিল, আমি আর নেই!', হার্টঅ্যাটাকের ভয়ংকর অভিজ্ঞতা সুস্মিতার...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)