Home> বিনোদন
Advertisement

RRR for Oscars : ১৪ ক্যাটেগরিতে লড়াই, অস্কারের বড় বাজি RRR

অস্কারে মোট ১৪টি ক্যাটেগরিতে লড়াই করবে RRR। সেরা ছবি (ডিভিভি ধান্য), সেরা পরিচালক (রাজামৌলি), সেরা অভিনেতা (জুনিয়ার এনচিআর এবং রাম চরণ), চিত্রনাট্য, মূল গান, ব্যাকগ্রাউন্ড স্কোর, এডিটিং, সিনেমাটোগ্রাফি, সাউন্ড, প্রোডাকশন ডিজাইন, VFX থেকে শুরু করে প্রায় সব বিভাগেই RRR-এর নাম পাঠানো হয়েছে। এই তালিকা গুলি ছাড়াও আলিয়া ভাট সেরা পার্শ্ব অভিনেত্রী বিভাগে এবং অজয় দেবগন সেরা পার্শ্ব অভিনেতা বিভাগে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

RRR for Oscars : ১৪ ক্যাটেগরিতে লড়াই, অস্কারের বড় বাজি RRR

SS Rajamouli, RRR, Oscar, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : অস্কারের জন্য ভারতীয় এন্ট্রি হিসাবে RRR-এর নাম বাদ দিয়েছে ফিল্ম ফেডারেশন অফ ইন্ডিয়া। তবে এবার সরাসরি অস্কারে জন্য RRR-এর নাম পাঠালেন পরিচালক এস এস রাজামৌলি।  সেরা ছবি (ডিভিভি ধান্য), সেরা পরিচালক (রাজামৌলি), সেরা অভিনেতা (জুনিয়ার এনচিআর এবং রাম চরণ), চিত্রনাট্য, মূল গান, ব্যাকগ্রাউন্ড স্কোর, এডিটিং, সিনেমাটোগ্রাফি, সাউন্ড, প্রোডাকশন ডিজাইন, VFX থেকে শুরু করে প্রায় সব বিভাগেই RRR-এর নাম পাঠানো হয়েছে। এই তালিকা গুলি ছাড়াও আলিয়া ভাট সেরা পার্শ্ব অভিনেত্রী বিভাগে এবং অজয় দেবগন সেরা পার্শ্ব অভিনেতা বিভাগে প্রতিদ্বন্দ্বিতা করবেন। 'নাটু নাটু' গানটির নাম সেরা মৌলিক গান বিভাগে প্রতিদ্বন্দ্বিতা করবে।মোট ১৪টি ক্যাটেগরিতে লড়াই করবে এই ছবি।

শুক্রবার লস অ্যাঞ্জেলসের চাইনিজ থিয়েটারে ছবির প্রচারে RRR-ছবিটির বিশেষ প্রদর্শনের ব্যবস্থা করা হয়। জুনিয়ার এনটিআর, রামচরণ অভিনীত এই ছবি দেশের বক্স অফিসে সুপারহিট তো বিদেশেও প্রশংসা কুড়িয়েছে, বিশেষ করে ছবিটা ভালো লেগেছে মার্কিন দর্শকদের। সম্প্রতি জাপানেও ছবিটি ভালো সাড়া ফেলেছে বলে জানা যাচ্ছে।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

রাজামৌলির আরআরআর ছবিটি বানাতে খরচ পড়েছে ৫৫০ কোটি টাকা। তবে ছবিটি ১২০০ কোটি টাকার ব্যাবসা করে। ২০২২-এর ২৫ মার্চ মুক্তি পায় রাজামৌলির RRR। এই ছবিতে অভিনয় করেছেন জুনিয়র এনটিআর, রামচরণ, অজয় দেবগণ, আলিয়া ভাট, শ্রিয়া সরণ সহ খ্যতনামা তারকারা। কোভিড পরবর্তী সময়ে সুপারহিট ছবিগুলির মধ্যে RRR-অন্যতম। ছবির প্রযোজনা করে ডিভিভি ধান্য।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More