Home> বিনোদন
Advertisement

দিলওয়ালেকে কাছে টেনে রোহিতের ম্যাজিক ফর্মুলা কিং-আকি

বিশেষ বন্ধু হলে কারওর উপর বেশি দিন রাগ করে থাকা যায় না। রোহিত শেট্টি আর শাহরুখ খান এবার নিজেদের মধ্যে ঝামেলা মিটিয়ে একটা দুর্ধর্ষ প্রজেক্টে হাত দিলেন। দক্ষিণী ব্লকবাস্টার থেরি-র রিমেক করবেন তাঁরা। আরও জব্বর খবর, এই ছবিতে কাঁধে কাঁধ মিলিয়ে অভিনয় করবেন অক্ষয়কুমারও।

দিলওয়ালেকে কাছে টেনে রোহিতের ম্যাজিক ফর্মুলা কিং-আকি

ওয়েব ডেস্ক: বিশেষ বন্ধু হলে কারওর উপর বেশি দিন রাগ করে থাকা যায় না। রোহিত শেট্টি আর শাহরুখ খান এবার নিজেদের মধ্যে ঝামেলা মিটিয়ে একটা দুর্ধর্ষ প্রজেক্টে হাত দিলেন। দক্ষিণী ব্লকবাস্টার থেরি-র রিমেক করবেন তাঁরা। আরও জব্বর খবর, এই ছবিতে কাঁধে কাঁধ মিলিয়ে অভিনয় করবেন অক্ষয়কুমারও।

রোহিত শেট্টির চেন্নাই এক্সপ্রেস ছিল মারকাটারি হিট, দীপিকা-শাহরুখের সেই কেমিস্ট্রির রিয়্যাকশন ছড়িয়ে গিয়েছিল কাশ্মীর থেকে কন্যাকুমারী। কিন্তু দিলওয়ালে থেকেই গ়ডবড় হয়ে গেল। শাহরুখ-কাজল পারলেন না রোমাঞ্চ রিক্রিয়েট করতে। আশাহত শাহরুখ দুষছিলেন রোহিতকেও। ঠিক করেছিলেন, জীবনেও একসঙ্গে ছবি করবেন না!

সত্যি বলতে কী, সমসাময়িক হওয়া সত্ত্বেও এত বছর একই ছবিতে দুই নায়কের ভূমিকায় অভিনয় করেননি অক্ষয়- শাহরুখ। শাহরুখ যেখানে নায়ক, সেখানে অক্ষয়কুমার অতিথিশিল্পী! 'দিল তো পাগল হ্যায়' ছবিতে অক্ষয়কে দেখা গিয়েছিল গেস্ট অ্যাপিয়ারেন্সে। বম্বে টকিজ ছবিতে তো দুজনে আলাদা আলাদা গল্পে অভিনয় করেছেন। ওম শান্তি ওম ছবিতে অক্ষয়কুমার ছিলেন রিয়্যাল লাইফ চরিত্র আর শাহরুখ ছিলেন নায়ক ওম কাপুরের ভূমিকায়। হাউজফুল থ্রি-র আকাশছোঁয়া সাফল্যের পর হঠাত্ কেন অক্ষয়কুমার জুটি বাঁধবেন শাহরুখের সঙ্গে, সেটাই প্রশ্ন!

আসলে বছর-শুরুর দিকে অক্ষয়ের ড্রিম প্রজেক্ট এয়ারলিফ্ট ওভারসিজ মার্কেটে নাকি এই দক্ষিণী ছবির কাছে ব্যবসার নিরিখে হেরে গিয়েছিল। থেরি-র এমন বিপুল জনপ্রিয়তাই অক্ষয়কে ভাবাচ্ছে। টানটান গল্পের এই ছবি যে বলিউডেও ভাল ব্যবসা দেবে, সেটা আগে থেকেই দেখতে পাচ্ছেন দূরদর্শী অক্ষয়।

দুই সুপারস্টারের ভাবনা মিলে গেলে আগামী বছর থেকেই শুটিং শুরু হবে। পর্দায় অক্ষয়-শাহরুখ একসঙ্গে দেখতে হলে অপেক্ষা করতে হবে ২০১৮ সাল অবধি।

Read More