Home> বিনোদন
Advertisement

হৃদরোগেই মৃত্যু শ্রীদেবীর, সামনে এল ফরেন্সিক রিপোর্ট

 হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে শ্রীদেবীর, ফরেন্সির রিপোর্টে স্পষ্ট করা হয়েছে এই তথ্যই। জানা গিয়েছে হাসপাতালে পৌঁছনোর আগেই মৃত্যু হয়েছে তাঁর। তবে সেখানে কোনও অস্বাভাবিকতা নেই। 

হৃদরোগেই মৃত্যু শ্রীদেবীর, সামনে এল ফরেন্সিক রিপোর্ট

নিজস্ব প্রতিবেদন: অবশেষে হাতে এসে পৌঁছল শ্রীদেবীর মৃত্যুর ফরেন্সিক রিপোর্ট। হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে শ্রীদেবীর, ফরেন্সির রিপোর্টে স্পষ্ট করা হয়েছে এই তথ্যই। হাসপাতালে পৌঁছনোর আগেই তাঁর মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। তবে তাঁর মৃত্যুতে কোনও অস্বাভাবিকতা নেই। 

জানা গিয়েছে, ইতিমধ্যেই শ্রীদেবীর মৃত্যুর ঘটনার তদন্ত করেছে দুবাই পুলিস। শ্রীদেবী যে হোটেলে ছিলেন সেখানকার বাথরুম সিল করা হয়েছে, রক্তে অ্যলকোহলের মাত্রাও আতস কাচের নীচে রয়েছে। ডেথ সার্টিফিকেট দেওয়ার প্রক্রিয়াও চলছে। তবে এখনও বাকি রয়েছে দীর্ঘ প্রক্রিয়া। ভারতীয় দূতাবাসের তরফে শ্রীদেবীর পাসপোর্ট বাতিল করা হবে জানা গিয়েছে। তারপর সরকারি আইনজীবীর সবুজ সঙ্কেত মিললেই শ্রীদেবীর দেহ তুলে দেওয়া হবে তাঁর পরিবারের হাতে।

এদিকে শ্রীদেবীর দেহের দ্বিতীয়বার আর কোনও ময়নাতদন্ত হবে না বলে জানানো হয়েছে। আর কিছুক্ষণের মধ্যেই প্রথম ময়নাতদন্তের রিপোর্ট এসে পৌঁছবে। এদিকে ইতিমধ্যএই মুম্বয়ে শ্রীদেবীকে শেষবারের মতো দেখতে তাঁর বাড়িতে হাজির হয়েছেন অনেক তারকা ও তাঁদের পরিবারের সদস্যরা।

আরও পড়ুন- দুবাইয়ের হোটেলে শেষ আধ ঘণ্টা কেমন কেটেছিল শ্রীদেবীর?

আরও পড়ুন- দুবাইয়ে বিয়ের অনুষ্ঠানে শেষবারের মতো নেচেছিলেন শ্রীদেবী

আরও পড়ুন-পরিবার দুবাইতে, মায়ের মৃত্যুতে শোকবিহ্বল জাহ্নবীকে ইনিই সামলালেন

Read More