Home> বিনোদন
Advertisement

ফের ময়নাতদন্ত! আজই কি শেষকৃত্য শ্রীদেবীর?

অবশেষে, মঙ্গলবার আর কয়েকঘণ্টার মধ্যে ছাড়া হতে চলেছে শ্রীদেবীর দেহ। তবে এখনও আরও একটি ছাড়পত্র পাওয়া বাকি রয়েছে বলে ভারতীয় দূতাবাসকে জানিয়েছে দুবাই পুলিস। তবে সেদেশের স্থানীয় প্রশাসন সূত্রে আশ্বস্ত করা হয়েছে যত তাড়াতাড়ি সম্ভব সমস্ত আইনি প্রক্রিয়া শেষ করে দেহ ছাড়ার চেষ্টা চলছে।

ফের ময়নাতদন্ত! আজই কি শেষকৃত্য শ্রীদেবীর?

নিজস্ব প্রতিবেদন: অবশেষে, মঙ্গলবার আর কয়েকঘণ্টার মধ্যে ছাড়া হতে চলেছে শ্রীদেবীর দেহ। তবে এখনও আরও একটি ছাড়পত্র পাওয়া বাকি রয়েছে বলে ভারতীয় দূতাবাসকে জানিয়েছে দুবাই পুলিস। তবে সেদেশের স্থানীয় প্রশাসন সূত্রে আশ্বস্ত করা হয়েছে যত তাড়াতাড়ি সম্ভব সমস্ত আইনি প্রক্রিয়া শেষ করে দেহ ছাড়ার চেষ্টা চলছে।

অন্যদিকে মুম্বই সূত্রে খবর, ইতিমধ্যেই  বাবা বনি কাপুরকে সাহায্য করতে দুবাই উড়ে গিয়েছেন অর্জুন কাপুর। যদিও অভিনেত্রীর দেহ এখনও পড়ে রয়েছে রশিদ হাসপাতালের মর্গে। তবে কয়েকঘণ্টার মধ্যে দেহ ছাড়া হলেই তাতে পচন রুখতে বিশেষ রাসায়নিক দেওয়া হবে। তারপর অনিল আম্বানির বিশেষ চ্যাটার্ড বিমানে উড়িয়ে আনা হবে দেহ। এদিন সন্ধ্যের মধ্যে শেষকৃত্যও সম্পন্ন হওয়ার কথা। সেদেশের প্রশাসনের তরফে প্রতিনিয়ত যোগাযোগ রাখা হচ্ছে অভিনেত্রীর পরিবারের তরফে। 

তবে তবে আরও একটি সূত্র দ্বিতীয়বার ময়নাতদন্তের সম্ভবনা কথাও জানাচ্ছে। তবে সেবিষয়ে নিশ্চিত কোনও খবর এখনও মেলেনি।

প্রসঙ্গত ভাগ্নে মোহিত মরওয়ার বিয়েতে যোগ দিতেই দুবাই গিয়েছিলেন শ্রীদেবী। তাঁর সঙ্গে ছিলেন স্বামী বনি কাপুর, মেয়ে খুশি সহ পরিবারের অন্যান্য সদস্যরা। বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হতে বাকিরা দেশে ফিরলেও দুবাইতেই থেকে যান শ্রীদেবী। সেখানেই স্নান করতে গিয়ে বাথটাবে ডুবে মৃত্যু হয় তাঁর।  

 

Read More