Home> বিনোদন
Advertisement

Kanchan-Sreemoyee: বিতর্ককে তোয়াক্কা না করেই ফের একসঙ্গে কাঞ্চন-শ্রীময়ী, দেখুন ভিডিও

বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে একই মঞ্চে হাজির শ্রীময়ী ও কাঞ্চন। 

Kanchan-Sreemoyee: বিতর্ককে তোয়াক্কা না করেই ফের একসঙ্গে কাঞ্চন-শ্রীময়ী, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন: কিছুদিন আগেই খবরের শিরোনামে উঠে এসেছিল কাঞ্চন মল্লিক(Kanchan Mullick) ও শ্রীময়ী চট্টরাজের(Sreemoyee Chattoraj)) সম্পর্ক। কাঞ্চনের স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের (Pinky Banerjee) বিস্ফোরক অভিযোগ ছিল যে শ্রীময়ীর কারণেই দূরত্ব তৈরি হয়েছে তাঁর ও কাঞ্চনের বিবাহিত সম্পর্কে। শ্রীময়ীর বক্তব্য অনুযায়ী তাঁর ও কাঞ্চনের সম্পর্ক প্রফেশনাল ও ব্যক্তিগত জীবনে কাঞ্চনকে তিনি দাদা মনে করেন। এর বেশ অনেকদিন পরেই দুর্গাপুজোর নবমীতে একসঙ্গে ফ্রেমবন্দী হয়েছিলেন দুজনে। ম্যাচিং কালারের পোশাক পরেছিলেন তাঁরা। সেই নিয়ে তৈরি হয়েছিল নয়া বিতর্ক। এবার সেই বিতর্ককে কার্যত বুড়ো আঙুল দেখিয়ে ফের একমঞ্চে দেখা গেল কাঞ্চন ও শ্রীময়ীকে। 

সোমবার একটি ভিডিও পোস্ট করেন শ্রীময়ী। সেই ভিডিওতে দেখা যায় যে বর্ধমানের কালনায় একটি অনুষ্ঠানে হাজির কাঞ্চন ও শ্রীময়ী। সেখানে একই মঞ্চে দর্শকদের সঙ্গে কথা বলছেন দুই অভিনেতা। ভিডিওর ক্যাপশনে শ্রীময়ী লিখেছেন, 'আমরা অর্থাৎ শিল্পীরা অক্সিজেন পাই তোমাদের মানে দর্শকদের ভালোবাসায়। আমরা শিল্পীরা বেঁচে থাকি দর্শকদের জন্য। তোমরা ভালোবেসে আমাদের আপন করে নাও বলে,শত শীত,গ্রীষ্ম,বর্ষা মাথায় নিয়ে আমরাও যেমন পরিশ্রম করি,ঠিক তোমরাও আমাদের দেখবে বলে,রাতের পর রাত জেগে,কুয়াশা মাথায় নিয়ে,আমাদের শিল্পীদের অনুষ্ঠান উপভোগ করো!'

কিছু মাস আগেই শ্রীময়ী ও কাঞ্চনের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছিলেন কাঞ্চনের স্ত্রী।  শ্রীময়ীর সঙ্গে বিবাহ বর্হিভূত সম্পর্ক রয়েছে কাঞ্চনের, এমনটাই ছিল অভিযোগ। এমনকি কাঞ্চন-শ্রীময়ীর বিরুদ্ধে ‘হেনস্থা’র অভিযোগ এনে থানায় অভিযোগ পর্যন্ত করেছিলেন পিঙ্কি। তাঁর দাবি ছিল, গাড়ি আটকে তাঁকে ও তাঁর সন্তানকে হুমকি দিয়েছিলেন কাঞ্চন-শ্রীময়ী। এরপরে অবশ্য স্ত্রীর নামে FIR করেছিলেন কাঞ্চন। ফের একসঙ্গে তাঁদের মঞ্চে দেখে শুরু হয়েছে নয়া বিতর্ক। 

আরও পড়ুন: Aishwarya Rai Bachchan: পানামা পেপার্স মামলায় ঐশ্বর্যকে ৭ ঘণ্টার ম্যারাথন জেরা, কী কী প্রশ্নের সম্মুখীন নায়িকা?

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

Read More