Home> বিনোদন
Advertisement

Srabanti-র 'ইশক দে চাসনি'-তে 'ম্যাজিক্যাল' প্রেমের কথা বললেন চর্চিত প্রেমিক!

 অভিনেত্রী এখন নতুন প্রেমিকের সঙ্গে প্রেমে ডুবে রয়েছেন। 

Srabanti-র 'ইশক দে চাসনি'-তে 'ম্যাজিক্যাল' প্রেমের কথা বললেন চর্চিত প্রেমিক!

নিজস্ব প্রতিবেদন : রোশন সিং (Roshan Sing)-এর সঙ্গে বিয়ে ভাঙার গুঞ্জনে এখন চর্চায় রয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। রোশন যদিও শ্রাবন্তীর সঙ্গে থাকতে চেয়ে ইতিমধ্যেই আদালতের দ্বারস্থ হয়েছেন। তবে টলিপাড়ায় গুঞ্জন, রোশন যতই শ্রাবন্তীর সঙ্গে থাকতে চান না কেন, অভিনেত্রী এখন নতুন প্রেমিকের সঙ্গে প্রেমে ডুবে রয়েছেন। 

 শ্রাবন্তীর (Srabanti Chatterjee) নতুন প্রেমিকের নামও আর গোপন নেই। টলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে, অভিনেত্রীর নতুন প্রেমিকের নাম অভিরূপ নাগ চৌধুরী। তিনি পেশায় ব্যবসায়ী। ইনস্টাগ্রামে একে অপরকে ফলোও করেন তাঁরা। সম্প্রতি শ্রাবন্তীর একটি পোস্টে নজরে এসেছেন অভিরূপ নাগ চৌধুরীর কমেন্ট। একটি ফটোশ্যুটের ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে বেবি পিঙ্ক সিফন শাড়ি, আর সবুজ রঙের গর্জাস ব্লাউজে দেখা যাচ্ছে তাঁকে। গলায় শোভা পাচ্ছে হীরের গয়না। ব্যাকগ্রাউন্ডে বাজছে বলিউডের 'ইসক দে চাসনি' গান। আর সেখানেই অভিরূপ নাগ চৌধুরী কমেন্ট করেছেন, 'ম্যাজিক্যাল', সঙ্গে জুড়ে দিয়েছেন লাল হৃদয়ের ইমোজি। 

আরও পড়ুন-'ক্যানভাস'-এ খুনির ছবি এঁকে বিপদের মুখে Saurav Das!

fallbacks

জানা যাচ্ছে, অভিরূপ নাগ চৌধুরী ও শ্রাবন্তী (Srabanti Chatterjee)  একই আবাসনের বাসিন্দা। জোর গুঞ্জন, সম্প্রতি প্রেমিকের জন্মদিনে হীরে বসানো প্ল্যাটিনামের আংটি উপহার দিয়েছেন অভিনেত্রী। অভিরূপের ফেসবুক প্রোফাইলে দেখা গিয়েছে সেই আংটির ছবি। নাম না বললেও ক্যাপশানে অভিরূপ লিখেছিলেন, ''সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষের কাছ থেকে পাওয়া। ধন্যবাদ''। আর এই গুরুত্বপূর্ণ মানুষটি যে শ্রাবন্তী, তা টলিপাড়ায় অনেকের মুখেই শোনা যাচ্ছে। এমনকি জানা যায়, কিছুদিন আগে অভিরূপের সঙ্গে পাহাড়ে বেড়াতেও গিয়েছিলেন অভিনেত্রী। যদিও শ্রাবন্তী এই বিষয়ে এক্কেবারেই 'স্পিকটি নট'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More