Home> বিনোদন
Advertisement

Srabanti Chatterjee:'গলায় চেন আটকে ভালবাসা!' শ্রাবন্তীর উপর বেজায় চটেছেন পশুপ্রেমীরা

নেউল শিকার করা অপরাধ, কোথা থেকে নেউলটিকে পেলেন শ্রাবন্তী (Srabanti)?

Srabanti Chatterjee:'গলায় চেন আটকে ভালবাসা!' শ্রাবন্তীর উপর বেজায় চটেছেন পশুপ্রেমীরা

নিজস্ব প্রতিবেদন: বিতর্ক(controversy) যেন পিছু ছাড়ে না শ্রাবন্তীর (srabanti)। সোশ্যাল মিডিয়ার(Social Media) পোস্ট থেকে ব্যক্তিগত জীবন নানা কারণে কটাক্ষের মুখে পড়তে হয় তাঁকে। এবার পশুপ্রেমীদের কটাক্ষের শিকার অভিনেতা। এই সবের সূত্রপাত সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীর একটি পোস্ট ঘিরে। সম্প্রতি একটি ছোট্ট নেউলের সঙ্গে ছবি পোস্ট করেছেন  তিনি আর সেই ছবি দেখেই নায়িকার উপর বেজায় চটেছেন পশুপ্রেমীরা(Animal Lover)।

ওম সাহানির(Om Sahani) সঙ্গে ছবির শুট করছেন নায়িকা। এই ছবিতে স্বামী স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন তাঁরা। শুটিংয়ের মাঝেই কি শ্রাবন্তী খুঁজে পান একটি ছোট্ট নেউলকে? সেই প্রশ্নের উত্তর যদিও পাওয়া যায়নি তবে ছবিতে দেখা যাচ্ছে একটি নেউলকে গলায় একটা বেল্ট দিয়ে বেঁধে আদর করছেন তিনি। সেই বেল্টের সঙ্গেই ঝুলছে লম্বা একটা চেন। ছবি দেখে বোঝাই যাচ্ছে প্রাণাটির তুলনায় গলার বেল্টটি আকারে বেশ বড়। সেই ছবি পোস্ট করে শ্রাবন্তী লিখেছেন, 'হঠাৎ করেই এই ছোট্ট বন্ধুর সঙ্গে দেখা ।হ্যাশট্যাগে লেখেন, পশুদের প্রতি ভালোবাসা'। গলায় চেইন পরিয়ে নায়িকার এহেন ভালোবাসাতেই চটেছেন নেটিজেনরা।

আরও পড়ুন: Rasika Dugal: প্রায় ১৫ বছর বলিউডে স্ট্রাগল, অবশেষে ওটিটিতে কীভাবে সাফল্য পেলেন রসিকা?

এক নেটিজেন লিখেছেন, 'বেল্টটা গলায় আটকে যাচ্ছে, এটা পশু প্রেম নয়', অন্য আরেকজন লিখেছেন, 'এটা একদম ভুল করছেন।' এক পশুপ্রেমী লিখেছেন, 'বুঝতে পারছি না এইটুকু বাচ্চার গলায় এতো বড় চেন, সিরিয়াসলি? হ্যাশট্যাগে অ্যানিমাল লাভ? এটা কী ধরণের নাটক?' কেউ কেউ আবার PETA(পিপল ফর এথিক্যাল ট্রিটমেন্ট ফর অ্যানিমাল) অফিশিয়াল পেজকে ট্যাগ করে অভিযোগ জানিয়েছেন। প্রসঙ্গত, নেউল বন্যপ্রাণী সংরক্ষণ আইনে সিডিউল ২ তালিকাভুক্ত প্রাণী। নেউল শিকার অপরাধ। নেউলটিকে শ্রাবন্তী কোথা থেকে পেলেন তা নিয়ে অবশ্য মুখে খোলেননি নায়িকা।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Srabanti (@srabanti.smile)

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More