Home> বিনোদন
Advertisement

Sourav Ganguly Biopic: ঐশ্বর্য রজনীকান্ত নয়, সৌরভের বায়োপিক পরিচালনার দায়িত্বে বলিউডের বাঙালি পরিচালক!

Sourav Ganguly Biopic: চলতি বছর মার্চেই তাঁর বায়োপিক তৈরির খবরে চূড়ান্ত শিলমোহর দেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি নিজে। তিনি জানান যে, তাঁর উপর একটি বায়োপিকের প্রযোজনা করবে লভ ফিল্মস। পরিচালক লভ রঞ্জন এই লভ ফিল্মসের কর্ণধার। অফিসিয়ালি তাঁরা সে কথা ঘোষণাও করেছেন। সেই প্রযোজনা সংস্থার এক সূত্র থেকে জানা যাচ্ছে যে, ঐশ্বর্য রজনীকান্ত এই ছবি পরিচালনা করছেন না। 

Sourav Ganguly Biopic: ঐশ্বর্য রজনীকান্ত নয়, সৌরভের বায়োপিক পরিচালনার দায়িত্বে বলিউডের বাঙালি পরিচালক!

Sourav Ganguly Biopic, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগত প্রায় এক বছর ধরে খবরের শিরোনামে বারংবার উঠে এসেছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকের খবর। পর্দায় কাকে দেখা যাবে সৌরভের চরিত্রে, কে থাকবেন পরিচালনার দায়িত্বে, কীই বা হবে ছবির নাম? প্রশ্ন অনেক। মে মাসের শেষে শোনা যায় সৌরভের বায়োপিক নাকি পরিচালনা করতে পারেন সুপারস্টার রজনীকান্ত কন্যা ঐশ্বর্য। তবে এই ব্যাপারে সৌরভ বা ঐশ্বর্য কেউ-ই মুখ খোলেননি। দেননি কোনও বিবৃতিও। দুই ছেলেকে নিয়ে ঐশ্বর্য মে মাসে কলকাতায় আছেন। আসলে তাঁদের মুখ্য উদ্দেশ্য ছিল ইডেন গার্ডেন্সে আইপিএল-এর প্রথম কোয়ালিফায়ার ম্যাচ দেখা। তার ঠিক আগের রাতে সৌরভের বেহালার বাড়িতে ডিনারে যোগ দেন রজনীকন্যা। তারপর থেকেই শুরু হয় জোর জল্পনা। তবে কি সৌরভের বায়োপিক পরিচালনায় ঐশ্বর্য? রজনীকন্যার হাত ধরেই রুপোলি পর্দায় উঠে আসবে মহারাজের গল্প? শোনা যাচ্ছে এই খবর একেবারেই ভিত্তিহীন। সৌরভের বায়োপিক পরিচালনা করছেন না ঐশ্বর্য।

আরও পড়ুন: Shehnaaz Gill: সিদ্ধার্থ এখন অতীত, রাঘবের প্রেমে পড়েছেন শেহনাজ? কী বলছেন অভিনেত্রী?

চলতি বছর মার্চেই তাঁর বায়োপিক তৈরির খবরে চূড়ান্ত শিলমোহর দেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি নিজে। তিনি জানান যে, তাঁর উপর একটি বায়োপিকের প্রযোজনা করবে লভ ফিল্মস। পরিচালক লভ রঞ্জন এই লভ ফিল্মসের কর্ণধার। অফিসিয়ালি তাঁরা সে কথা ঘোষণাও করেছেন। সেই প্রযোজনা সংস্থার এক সূত্র থেকে জানা যাচ্ছে যে, ঐশ্বর্য রজনীকান্ত নয়, বলিউডের এমন এক পরিচালক এই ছবি পরিচালনা করবেন যিনি বাঙালিদের সেন্টিমেন্ট বোঝেন, যনি পর্দায় সৌরভের বাঙালিয়ানা তুলে ধরতে পারবে। সূত্রের খবর ছবির নাম হতে চলেছে ‘দাদা’।

আরও পড়ুন: Parambrata Chatterjee-Piya Chakraborty: অনুপম-পিয়ার বিয়ে ভাঙার পিছনে তৃতীয় ব্যক্তি পরমব্রত? মুখ খুললেন অভিনেতা

বড়পর্দায় কাকে দেখা যাবে সৌরভ গঙ্গোপাধ্যায় চরিত্রে তা নিয়ে উত্তেজনার শেষ নেই ফ্যানমহলে। এমনকি কিছুদিন আগে দাদাগিরির মঞ্চেও সৌরভকে প্রশ্ন করে বসেন প্রতিযোগী, কাকে দেখা যাবে দাদার চরিত্রে? যদিও মজার ছলে সেই প্রশ্নের উত্তর এড়িয়ে যান সৌরভ। প্রথম থেকেই সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়েছিলেন যে তিনি চান তাঁর বায়োপিকে অভিনয় করুন রণবীর কাপুর । সেইমতো প্রযোজনা সংস্থা লভ ফিল্মস রণবীর কাপুরের কাছে প্রস্তাবও রাখে কিন্তু এখন শোনা যাচ্ছে শুটিংয়ের ডেটের কারণে সেই ছবিতে অভিনয় করতে পারছেন না তিনি। এরই মাঝে সৌরভের চরিত্রে অভিষেক বচ্চনের নামও উঠে আসে, তবে সত্যিটা এখনও অজানা। প্রসঙ্গত গত বছর সৌরভ জানিয়েছিলেন যে তাঁর বায়োপিক তৈরির ইচ্ছে প্রকাশ করেছেন সৃজিত মুখোপাধ্যায়। এমনকী এই প্রজেক্ট নিয়ে দুজনে কথাও বলেছেন। তাহলে কী সৃজিতই এই বায়োপিক পরিচালনা করছেন? প্রসঙ্গত সম্প্রতি ভারতীয় মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মিতালি রাজের বায়োপিক তৈরি করেছেন সৃজিত মুখোপাধ্যায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More