Home> বিনোদন
Advertisement

''ভুল স্বীকার করে প্রথম থেকে আবার শুরু করতে ইচ্ছা করে'' কেন এমন বলছেন Sourav Das?

সম্প্রতি মুক্তি পাওয়া সৌরভ-দর্শনা-ঋষভ-সৃজনী-র ছবি 'অল্প হলেও সত্যি'-র টিজারে উঠে এল এমনই এক সহজ স্বীকারোক্তি।  

''ভুল স্বীকার করে প্রথম থেকে আবার শুরু করতে ইচ্ছা করে'' কেন এমন বলছেন Sourav Das?

নিজস্ব প্রতিবেদন: ''শহর এগিয়ে চলে নিজের মতো করে...।সময়ের স্রোতে ভালোবাসার মানুষরাও অনেক দূরে চলে যেতে থাকে, তাঁদের আটকানো যায় না। কিন্তু এটা অল্প হলেও সত্যি যে তাঁদেরকেই বারবার কাছে পেতে ইচ্ছা করে, ভালোবাসতে ইচ্ছা করে, ভুল স্বীকার করে প্রথম থেকে আবার শুরু করতে ইচ্ছা করে।'' সম্প্রতি মুক্তি পাওয়া সৌরভ-দর্শনা-ঋষভ-সৃজনী-র ছবি 'অল্প হলেও সত্যি'-র টিজারে উঠে এল এমনই এক সহজ স্বীকারোক্তি।  

পুজোতে একাধিক ছবির ভিড়ে নয়, পরিচালক সৌমজিৎ আদকের প্রথম ছবি  'অল্প হলেও সত্যি' মুক্তি পাবে পুজোর পর। রূপ প্রোডাকশন এর ব্যানারে , অঙ্কিত দাস ও সুরেশ তোলানির হাত ধরেই আসছে সৌমজিতের এই ছবি।  'অল্প হলেও সত্যি'তে সৌরভ দাস, দর্শনা বণিক ছাড়াও দেখা যাবে ঋষভ বসু ,সৃজনী মিত্র সহ আরও অনেকেই । ছবিতে অর্জুন মুখার্জির চরিত্রে সৌরভ দাস, অমৃতা কাঞ্জিলালের ভূমিকায় দর্শনা বণিক, সিদ্ধার্থ বসুর ভূমিরায় ঋষভ বসু, গুঞ্জন রায়ের ভূমিকায় দেখা যাবে সৃজনী মিত্রকে। সম্প্রতি শহরের এক পাঁচতারা হোটেলে টিজার লঞ্চের অনুষ্ঠানে হাজির ছিলেন ছবির কলাকুশলীরা।

আরও পড়ুন-'Whatsapp ডাউনলোড করতে কত সময় লাগে? চ্যাট তো সব ফুটবল নিয়ে', দাবি Aryan-র আইনজীবীর

fallbacks

ছবির গল্পে দেখা যাবে, অ্যাড এজেন্সিতে চাকুরীতা গুঞ্জন রায়ের সঙ্গে বিয়ের ঠিক হয় সিদ্ধার্থ বসুর। তবে তাঁরা সিদ্ধান্ত নেন বিয়ের আগে লিভ ইন করবেন। অন্যদিকে আর্থিক প্রতিকূলতার মধ্যে যেতে হচ্ছে ক্যান্সারে আক্রান্ত অর্জুনকে। তাঁকে দেখভালের দায়িত্ব নেয় অমৃতা। এই অমৃতা আবার সিদ্ধার্থের প্রাক্তন। আর অর্জুন হলেন গুঞ্জনের পুরনো ক্রাশ। এই ৪টি চরিত্রকে ঘিরেই এগোবে ছবির গল্প। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More