Home> বিনোদন
Advertisement

Jiah Khan Suicide: ১০ বছর পর জিয়া খান আত্মহত্যা মামলার চূড়ান্ত রায়, উদ্বিগ্ন সুরজ পাঞ্চোলির পরিবার...

Jiah Khan Case Verdict: হাতে মাত্র কয়েক ঘণ্টা। শুক্রবার জিয়া খান আত্মহত্যা মামলার চূড়ান্ত রায় দান। কেন আচমকা আত্মহত্যা করেছিলেন তিনি তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। সিবিআই এই মামলার তদন্ত করছিল। ২৮ এপ্রিল রায়দান ঘিরে চিন্তায় পাঞ্চোলি পরিবার।

Jiah Khan Suicide: ১০ বছর পর জিয়া খান আত্মহত্যা মামলার চূড়ান্ত রায়, উদ্বিগ্ন সুরজ পাঞ্চোলির পরিবার...

Jiah Khan Suicide Case Verdict, Sooraj Pancholi, জি ২৪ ঘণ্টা ডিজিটাল: আচমকাই আত্মহত্যা করেন জিয়া খান। অমিতাভ বচ্চন, আমির খানের সঙ্গে ছবিতে অভিনয় করা এই অভিনেত্রীর মৃত্যু নিয়ে শুরু হয় ধোঁয়াশা। কেন আত্মহত্যা করেন জিয়া, অভিযোগের তির ওঠে জিয়ার প্রেমিক সুরজ পাঞ্চোলির দিকে। শুক্রবার এই আত্মহত্যার মামলার চূড়ান্ত রায় দান করবে মুম্বই কোর্ট। গত ২০ এপ্রিল স্পেশাল জাজ এ এস সায়াদের সিঙ্গল বেঞ্চে এই মামলার ফাইনাল শুনানি হয়, সেদিনই রায় নেন তিনি। এখন শুধু ঘোষণার অপেক্ষা।

আরও পড়ুন- Srabanti: নাম জড়িয়েছে শিশু অপহরণ ঘটনায়, লন্ডনে বিপাকে শ্রাবন্তী!

সূত্রের খবর এই মামলার রায় নিয়ে উদ্বিগ্ন সুরজ পাঞ্চোলির পরিবার। পাঞ্চোলি পরিবারের এক ঘনিষ্ঠের দাবি, জিয়া খান আত্মহত্যা মামলার চূড়ান্ত রায় নিয়ে একদিকে চিন্তিত অভিনেতার পরিবার অন্যদিকে তাঁরা নিশ্চিত যে রায় তাঁদের পক্ষেই হবে। স্পেশাল সিবিআই কোর্ট ৫২-এ ঘোষণা করা হবে এই মামলার রায়। তাঁর পরিবারের তরফ থেকে জানানো হয়েছে যে, ‘যেভাবে এই মামলা এগিয়েছে। তাতে গোটা পরিবারই ইতিবাচক। কিন্তু পাশাপাশি আমরা উদ্বিগ্নও।’

২০১৩ সালের জুন মাস। জিয়া খান তাঁর মা রাবিয়া খানের সঙ্গে থাকতেন। সেখান থেকেই ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয়েছিল অভিনেত্রীর দেহ। নায়িকার ঘর থেকেই উদ্ধার হয় ছয় পাতার একটি সুইসাইড নোট। সেই সুইসাইড নোটে তাঁর ও অভিনেতা সুরজ পাঞ্চোলির সম্পর্কের কথা লেখেন। জিয়ার মা পুলিসকে জানায় যে সুরজ ও তাঁর পরিবার জিয়ার সঙ্গে দুর্ব্যবহার করেছে। সুরজই ওকে আত্মহ্ত্যায় প্ররোচনা দিয়েছে। জিয়ার আত্মহত্যার পরেই গ্রেফতার হন সুরজ। পরবর্তীকালে জামিনে ছাড়া পান অভিনেতা।

জামিনে সুরজ ছাড়া পাওয়ার পরেই জিয়ার মা রাবিয়া খান বম্বে হাইকোর্টে আপিল করেন। বম্বে হাইকোর্টে এই মামলা সিবিআইয়ের হাতে তুলে দেয়। সিবিআই শুরু করে তদন্ত। ভারতীয় দন্ডবিধির ৩০৬ ধারায় আত্মহত্যায় প্ররোচনায় দেওয়ার অভিযোগ ওঠে সুরজের বিরুদ্ধে। ২০১৫ সালে ডিসেম্বরে সিবিআই জমা দেয় প্রথম চার্জশিট।

আরও পড়ুন- Ritabhari Chakraborty: চিকিৎসক প্রেমিকের সঙ্গে সম্পর্কে ভাঙন ঋতাভরীর?

এই ঘটনার প্রায় ৮ বছর পর ২০২১ সালে অগাস্টে এই মামলায় প্রথম মুখ খোলেন অভিনেতা সুরজ পাঞ্চোলি। তিনি বলেন যে, জিয়া খানের আত্মহত্যার পরে সে ও তাঁর গোটা পরিবার ২০১৩ সাল থেকে অনেক কিছু সহ্য করেছে। অভিনেতা বলেন, ‘আমি জানি না কীভাবে এই আট বছর আমি বেঁচে আছে। আমার পরিবারের সাপোর্টও আমার চোখ খুলে দিয়েছে। আমি সব অভিজ্ঞতা ভুলে যেতে চাই যা আমি এই ৮ বছর ধরে সহ্য করেছি। আমার একমাত্র লক্ষ্য এই সময়টা থেকে বেরিয়ে এগিয়ে যাওয়া।’ সারা দেশ আপাতত অপেক্ষা করছে এই মামলার রায়ের উপর। কারণ সকলের কাছেই ধোঁয়াশা কেন সাফল্যে সিঁড়িতে চড়ে যখন উপরে উঠছিলেন জিয়া, তখন হঠাৎ কেন আত্মহত্যা করলেন অভিনেত্রী?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More