Home> বিনোদন
Advertisement

Sonu Sood: ফের বিপদে ত্রাতা সোনু, প্রাণ বাঁচালেন গাড়ি দুর্ঘটনায় আহত যুবকের, দেখুন ভিডিও

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও। 

Sonu Sood: ফের বিপদে ত্রাতা সোনু, প্রাণ বাঁচালেন গাড়ি দুর্ঘটনায় আহত যুবকের, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন: সোনু সুদের (Sonu Sood) আত্মজীবনীর নাম 'I Am No Messiah' কিনতু এই ব্যাপারে একমত হওয়া প্রায় অসম্ভব। কারণ লকডাউন থেকে শুরু করে এখনও অবধি তিনি যেভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন সেই কথা ভাবলে তাঁর প্রশংসায় যে শব্দ মাথায় আসে, তা হল মসিহা বা ত্রাতা। ফের তিনি প্রমাণ করলেন কেন তাঁকে মসিহা (Massiah) উপাধি দিয়েছে সাধারণ মানুষ। 

সম্প্রতি পঞ্জাবের মোগা জেলার রাস্তা দিয়ে তাঁর টিমের সঙ্গে গাড়ি করে যাচ্ছিলেন সোনু সুদ। সেসময়ই আচমকা হাইওয়েতে দেখেন, দুর্ঘটনার কবলে পড়েছে একটি গাড়ি। গাড়ির মধ্যে আটকে বছর ১৯-এর যুবক। নিজের গাড়ি থেকে নেমে এগিয়ে যান সোনু। দুর্ঘটনাগ্রস্ত গাড়ি থেকে ঐ যুবককে উদ্ধার করেন সোনু। রক্তাক্ত ঐ যুবককে কোলে নিয়ে নিজের গাড়ি তুলে তৎক্ষনাৎ হাসপাতালে নিয়ে যান অভিনেতা। এখানেই শেষ নয়, নিজে দাঁড়িয়ে থেকে ঐ যুবকের সমস্ত চিকিৎসার ব্যবস্থা করেন সোনু। ঠিক সময়ে সোনু হাজির না হলে প্রাণও যেতে পারত ঐ যুবকের। হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর, চিকিৎসক জানিয়েছেন, আপাতত বিপদ থেকে মুক্ত সে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral) সেই ভিডিও।  

আরও পড়ুন: Shah Rukh Khan Controversy: লতা মঙ্গেশকরের শেষকৃত্যে 'থুতু' বিতর্কে শাহরুখের পাশে শিবসেনা নেতা

লকডাউনের সময় থেকেই বাস্তবের মাটিতে তিনি হয়ে উঠেছেন কয়েকহাজার মানুষের ত্রাতা। পরিযায়ী শ্রমিকদের নিজের বাড়িতে ফিরে আসতে যে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন সোনু, তার প্রশংসায় পঞ্চমুখ ছিল গোটা দেশ। তবে সেখানেই থেমে থাকেননি বাস্তবের নায়ক। তৈরি করেছেন সুদ চ্যারিটি ফাউন্ডেশন। আজও কোনও বিপদে সোনু সুদকে টুইট করলেই তিনি পাশে দাঁড়ান ঐ ব্যক্তির। তবে শুধু চ্যারিটিই নয় নিজের কেরিয়ারেও এগিয়েছেন সোনু। সম্প্রতি একটি ছবির ঘোষণা করেন তিনি, পাশাপাশি রোডিজের সঞ্চালক হিসাবেও দেখা যাবে সোনুকে।  

আরও পড়ুন: Sara Ali Khan: আটের দশকের জনপ্রিয় নায়িকার সঙ্গে হুবহু মিল, অনুপ্রেরণার জন্য ধন্যবাদ জানালেন সারা

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More