Home> বিনোদন
Advertisement

সনিকা মৃত্যু মামলায় অভিনতা বিক্রমের বিরুদ্ধে গঠন করা হল চার্জ, বিচার প্রক্রিয়া শুরু পুজোর পরে

২০১৭ সালের ২৯ এপ্রিল গভীর রাতে রাসবিহারী মোড়ের কাছে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয় সনিকার

সনিকা মৃত্যু মামলায় অভিনতা বিক্রমের বিরুদ্ধে গঠন করা হল চার্জ, বিচার প্রক্রিয়া শুরু পুজোর পরে

নিজস্ব প্রতিবেদন: পুজোর পর শুরু হবে বিচার প্রক্রিয়া। তবে কোন ধারায় তা চলবে সেটা ঠিক হয়ে গেল পুজোর অনেক আগেই। মডেল সনিকা সিং চৌহানের মৃত্যু মামলায় অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে অবশেষে চার্জ গঠন করল আলিপুর আদালত। বেপরোয়া ভাবে গাড়ি চালানো-সহ একাধিক ধারা এই মামলায় যুক্ত হয়েছে।

২০১৭ সালের ২৯ এপ্রিল গভীর রাতে রাসবিহারী মোড়ের কাছে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয় সনিকার। ওইদিন একটি পার্টি থেকে ফিরছিলেন বিক্রম ও সনিকা। গাড়িটি চালাচ্ছিলেন বিক্রম। ভোররাতের দক্ষিণ কলকাতার ফাঁকা রাস্তায় গাড়িটি সেদিন তীব্র গতিতে ছুটে যাচ্ছিল। এক সময়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি কংক্রিটের রোড ডিভাইডারে সজোরে ধাক্কা মারে। ফলে দামি গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। এবং সনিকা ভয়ঙ্কর আঘাত পান। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই সনিকা মারা যান। বিক্রমকে অবশ্য বাইপাসের একটি নার্সিংহোমে ভর্তি করা হয়। বেশ কিছু দিন পরে সুস্থ হয়ে ওঠেন তিনি।

বিক্রম সেদিন প্রচুর মদ্যপান করেছিলেন বলে অভিযোগ। এই পথ দুর্ঘটনায় বিক্রমের বিরুদ্ধে প্রথমে ৩০৪ এ ধারায় মামলা শুরু হয়েছিল। পরে অবশ্য তা বদলে ৩০৪ পার্ট টু ধারায় নতুন করে চার্জশিট দাখিল করা হয়। অনিচ্ছাকৃত খুনের ধারায় বিক্রমের বিরুদ্ধে এই চার্জ গঠন করা হয়। ঘটনার প্রায় ৭০ দিনের মাথায় পুলিশ বিক্রমকে গ্রেফতার করে। যদিও তিনি পরে জামিন পেয়ে যান। সনিকার মৃত্যুর প্রায় ১১ সপ্তাহের মাথায় পুলিশ বিক্রমের বিরুদ্ধে চার্জশিট জমা দেয়। ৩০৪ পার্ট ২, ২৭৯, ৪২৭, ৩৩৮, ১৮৫ মোটর ভেহিক্যালস অ্যাক্ট ধারায় এই চার্জশিট গঠন করা হল।

Read More