Home> বিনোদন
Advertisement

Sonam Kapoor : মাতৃত্বের ২০ দিন পার, জিমে ফিরলেন সোনম...

২০১৮-র ৮ মে দীর্ঘদিনের বন্ধু, ব্যাবসায়ী আনন্দ আহুজার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন সোনম কাপর। বিয়ের পর থেকে স্বামীর সঙ্গে লন্ডনেই থাকেন সোনম। লন্ডনের বাড়িতে তাঁর সাধ ভক্ষণের অনুষ্ঠানও হয়।  পর গত জুলাই মাসে লন্ডন থেকে দেশে ফেরেন অভিনেত্রী। বিদেশে থাকলেও দেশের হাসপাতালেই সন্তানের জন্ম দেওয়ার সিদ্ধান্ত নেন সোনম কাপুর। এদিকে শোনা যাচ্ছে সোনমের বোন অর্থাৎ অনিল কাপুরের ছোট মেয়ে রিয়া কাপুরও নাকি অন্তঃসত্ত্বা। তিনিও শীঘ্রই তাঁর প্রথম সন্তানের জন্ম দেবেন।

Sonam Kapoor : মাতৃত্বের ২০ দিন পার, জিমে ফিরলেন সোনম...

Sonam Kapoor, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : অন্তঃসত্ত্বাকালীন অবস্থায় ওজন বেড়েছে বহুগুণ। তবে মা হওয়ার পরও সেই ওজন এখন কমেনি। তার উপর শরীরে রয়ে গিয়েছে 'প্রসবোত্তর পেট'। আপাতত তাই অন্তঃসত্ত্বাকালীন পোশাকই পরতে হচ্ছে সোনমকে। কিছুদিন আগে আয়নার সামনে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়য় 'প্রসবোত্তর পেট'-এর ছবিও দিয়েছিলেন সোনম। তবে এবার তো ওজন ঝরাতে হবে, স্লিম ফিট হয়ে ফিরতে হবে কাজে। তাই পদক্ষেপ শুরু করেই দিলেন সোনম কাপুর। 

জিমে গিয়ে ট্রেনারের পরামর্শে শরীর চর্চা শুরু করে দিলেন সোনম কাপুর। ছেলে 'বায়ু' জন্মের প্রায় ৬০দিন পর জিম শুরু করেছেন সোনম। জিমে সেই শরীরচর্চার ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সোনম। লিখেছেন, 'এবার শুরু করা যাক...' যেখানে দেখা যাচ্ছে জিমে এসে শরীরচর্চা করতে কিছুটা হলেও বেগ পেতে হচ্ছে তাঁকে। কারণ মাতৃত্বকালীন তাঁর শরীরে বহু পরিবর্তন হয়েছে। শরীরচর্চার সঙ্গে শেয়ার করেছেন তাঁর মাতৃত্বকালীন রুটিন। সোনমের কথায়, এখন বাচ্চাকে দেখা, ওকে খাওয়ানো, নিজে খাওয়া, আবার ওকে খাওয়ানো, ঘুমানো, এটাই তাঁর এখনকার রুটিন। এই পরিস্থিতিতে সাহায্য করার জন্য পুষ্টিবিদ রাধিকা কার্লেকে ধন্যবাদ জানাতেও ভোলেননি সোনম। অভিনেত্রী তাঁকে জানিয়েছেন রাধিকা তাঁকে মাতৃত্বকালীন সময়েও সাহায্য করেছেন, সন্তান জন্মের পরও সাহায্য করছেন। মা হওয়ার ৬০ দিন পর অর্থাৎ ২ মাস পর তিনি জিমে ফিরেছেন বলেও জানিয়েছেন সোনম কাপুর। সঙ্গে জানিয়েছেন, এই সময় আনন্দ তাঁর জন্য বিশেষ ড্রিংস তৈরি করে দিয়েছেন, যাতে তিনি হাইড্রেটেড থাকতে পারেন।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

fallbacks

আরও পড়ুন-'নাচই আমার অস্ত্র', বলছেন ঋতুপর্ণা, দেবদাসী হয়ে ধরা দিলেন পায়েল সরকার!

সোনমের এই পোস্টে কমেন্ট করেছেন স্বামী আনন্দ আহুজা। লিখেছেন, 'ভীষণই সুন্দর, গোটা ভিডিয়োটিতে তোমায় বেশ হাসিখুশি দেখিয়েছে।' বোন রিয়া লিখেছেন, 'হ্যাঁ, তুমি পারবে।' এদিকে জানা যাচ্ছে, সোনমের বোন রিয়া কাপুরও খুব শীঘ্রই মা হতে চলেছেন। এদিকে সম্প্রতি ছেলেকে স্তনপান করানোর ভিডিয়ো পোস্ট করেছিলেন সোনম কাপুর। কাজের ফাঁকে মেকআপ করতে করতে ছেলেকে খাওয়াতে দেখা গিয়েছিল তাঁকে। লিখেছিলেন, 'আমার টিমের সঙ্গে আসল জগতে ফিরলাম। সেজেগুজে, এত মানুষের সঙ্গে দেখা করে, নিজের কাজের ক্ষেত্রে ফিরে ভালো লাগছে। মুম্বইয়ের সমস্ত ক্ষত সঙ্গে নিয়েই তোমায় ভালোবাসি। তুমি ম্যাজিক।’সোনমের পোস্টে আনন্দ লিখেছিলেন, ‘মাম্মা সোনম তুমি এই কারণেই তৈরি।’ 

আরও পড়ুন-'টাবু মায়ের ভীষণ কাছের, আমার বাড়িতে এসে ও থেকেছে, খেয়েছে...'

গত ২০ অগস্ট, শনিবার মুম্বইয়ের 'বিচ ক্যান্ডি' হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন সোনম কাপুর। সূত্রের খবর সোনমের নরম্যাল ডেলিভারি হয়েছে। মা হওয়ার খবর জানিয়ে সোশ্যাল মিডিয়ায় সোনম লেখেন, '২০ অগস্ট আমরা হাত বাড়িয়ে, হৃদয় মেলে স্বাগত জানাচ্ছি আমাদের আদরের পুত্র সন্তানকে। এই জার্নিতে যে যে ডাক্তার, নার্স, বন্ধু, পরিবার আমাদের পাশে থেকেছেন তাঁদের সবাইকে ধন্যবাদ। এটা শুধুমাত্র শুরু তবে আমরা জানি এরপর আমাদের পুরো জীবন পরিবর্তিত হয়ে যাবে।' গত মার্চ মাসের শেষে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার কথা সবাইকে জানান সোনম। অসাধারণ বেশ কিছু ছবি পোস্ট করেছিলেন হবু মা। সোশ্যাল মিডিয়ায় সোনম লিখেছিলেন, 'আমরা আমাদের সেরা দিয়ে তোমাকে বড় করে তুলব। আমাদের পরিবার তোমাকে ভালোবাসায় ভরিয়ে দেবে। তোমাকে স্বাগত জানানোর জন্য আর অপেক্ষা করতে পারছি না'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More