Home> বিনোদন
Advertisement

Postpartum Belly : মা হওয়ার পরও পেট বিন্দুমাত্র কমেনি, ছবি পোস্ট করে কী বললেন সোনম?

সদ্য মা হয়েছেন। আপাতত মাতৃত্বকে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন সোনম কাপুর। সদ্যোজাত ছেলেকে নিয়েই দিন কাটছে তাঁর। সে তো না হয় হল, তবে শুক্রবার সোনম ইনস্টাস্টোরিতে যে ভিডিয়ো পোস্ট করেছেন, তা দেখে বহু নেটিজেনই অবাক। সন্তানের জন্ম হয়ে গেলেও অভিনেত্রী 'বেবি বাম্প' এখনও রয়েই গিয়েছে। যাঁকে ডাক্তারি পরিভাষায় বলে Postpartum Belly, 'প্রসবোত্তর পেট'। 

Postpartum Belly : মা হওয়ার পরও পেট বিন্দুমাত্র কমেনি, ছবি পোস্ট করে কী বললেন সোনম?

Postpartum Belly, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : সদ্য মা হয়েছেন। আপাতত মাতৃত্বকে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন সোনম কাপুর। সদ্যোজাত ছেলেকে নিয়েই দিন কাটছে তাঁর। সে তো না হয় হল, তবে শুক্রবার সোনম ইনস্টাস্টোরিতে যে ভিডিয়ো পোস্ট করেছেন, তা দেখে বহু নেটিজেনই অবাক। সন্তানের জন্ম হয়ে গেলেও অভিনেত্রী 'বেবি বাম্প' এখনও রয়েই গিয়েছে। যাঁকে ডাক্তারি পরিভাষায় বলে Postpartum Belly, 'প্রসবোত্তর পেট'। 

বাড়িতে আয়নার সামনে দাঁড়িয়ে  'প্রসবোত্তর পেট'-এর ভিডিয়ো পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, সন্তান জন্মের পরও তিনি অন্তঃসত্ত্বাকালীন সময়ের পোশাকই পরছেন। 'এখনও পেট আগের জায়গায় ফেরেনি, তবে দারুণ লাগছে।' প্রসঙ্গত, প্রসবের পরে বহু মহিলারই 'প্রসবোত্তর পেট'-থেকে যায়। যেটা কমতে অনেকের ক্ষেত্রেই বহু মাস কিংবা, ১-২ বছরও লেগে যায়। 

আরও পড়ুন-'না খেয়ে রোগা হয়ে গেছ', স্বল্পবসনা নুসরতকে লিখলেন নেট নাগরিকরা

fallbacks

আরও পড়ুন-শাহরুখ-গৌরী নেই, একাকী লালবাগচা রাজা দর্শনে পৌঁছল ছোট্ট আব্রাম

প্রসঙ্গত, গত ২০ অগস্ট, শনিবার মুম্বইয়ের 'বিচ ক্যান্ডি' হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন সোনম কাপুর। মা হওয়ার খবর জানিয়ে সোশ্যাল মিডিয়ায় সোনম লেখেন, '২০ অগস্ট আমরা হাত বাড়িয়ে, হৃদয় মেলে স্বাগত জানাচ্ছি আমাদের আদরের পুত্র সন্তানকে। এই জার্নিতে যে যে ডাক্তার, নার্স, বন্ধু, পরিবার আমাদের পাশে থেকেছেন তাঁদের সবাইকে ধন্যবাদ। এটা শুধুমাত্র শুরু তবে আমরা জানি এরপর আমাদের পুরো জীবন পরিবর্তিত হয়ে যাবে।' গত মার্চ মাসের শেষে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার কথা সবাইকে জানান সোনম। অসাধারণ বেশ কিছু ছবি পোস্ট করেছিলেন হবু মা। সোশ্যাল মিডিয়ায় সোনম লিখেছিলেন, 'আমরা আমাদের সেরা দিয়ে তোমাকে বড় করে তুলব। আমাদের পরিবার তোমাকে ভালোবাসায় ভরিয়ে দেবে। তোমাকে স্বাগত জানানোর জন্য আর অপেক্ষা করতে পারছি না'।

মা হওয়ার পর গত ২৬ অগস্ট ছেলেকে নিয়ে বাবা অনিল কাপুরের বাড়িতে ফেরেন অভিনেত্রী। স্ত্রীকে হাসপাতাল থেকে বাড়ি ফিরেয়ে আনেন হাবি আনন্দ আহুজা। এদিন গাড়ি থেকে নামতেই পাপারাৎজির ক্যামেরা বন্দি হন সোনম কাপুর। সাদা ঢিলেঢালা পোশাকে দেখা যায় তাঁকে। সোনমের সঙ্গে গাড়ি থেকে নামতে দেখা যায় তাঁর শাশুড়িমা প্রিয়া আহুজাকে। সাদা 'বেবি ব্যাগ'-এ করে সদ্যোজাতকে গাড়ি থেকে নামিয়ে কোলে নেন নতুন 'বাবা' আনন্দ আহুজা। ওইদিন বাড়ি ফিরেই বাংলোর সামনে উপস্থিত সমস্ত অনুরাগী, শুভাকাঙ্খী এবং পাপারাৎজিকে মিষ্টি বিতরণ করেন আনন্দ আহুজা। তাঁর সঙ্গে ছিলেন শ্বশুরমশাই অনিল কাপুর।

২০১৮-র ৮ মে দীর্ঘদিনের বন্ধু, ব্যাবসায়ী আনন্দ আহুজার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন সোনম কাপর। বিয়ের পর থেকে স্বামীর সঙ্গে লন্ডনেই থাকেন সোনম। লন্ডনের বাড়িতে তাঁর সাধ ভক্ষণের অনুষ্ঠানও হয়।  পর গত জুলাই মাসে লন্ডন থেকে দেশে ফেরেন অভিনেত্রী। বিদেশে থাকলেও দেশের হাসপাতালেই সন্তানের জন্ম দেওয়ার সিদ্ধান্ত নেন সোনম কাপুর। এদিকে শোনা যাচ্ছে সোনমের বোন অর্থাৎ অনিল কাপুরের ছোট মেয়ে রিয়া কাপুরও নাকি অন্তঃসত্ত্বা। তিনিও শীঘ্রই তাঁর প্রথম সন্তানের জন্ম দেবেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More