Home> বিনোদন
Advertisement

Sonam Kapoor : বেবি বাম্প নিয়ে পোজ, প্যারিসের রাস্তায় আনন্দের ঠোঁটে ঠোঁট সোনমের

 বেবি বাম্প দেখিয়েই বোনের সঙ্গে ছবি তুললেন সোনম, ক্যামেরার সামনে জিভ কেটে দাঁড়িয়ে পরতে দেখা গেল অভিনেত্রীকে...

Sonam Kapoor : বেবি বাম্প নিয়ে পোজ, প্যারিসের রাস্তায় আনন্দের ঠোঁটে ঠোঁট সোনমের

নিজস্ব প্রতিবেদন : রেস্তোরাঁয় খেতে বের হয়েছিলেন। লন্ডনের রাস্তায় হবু মা সোনম কাপুরের (Sonam Kapoor) সঙ্গে লেন্সবন্দি হলেন বোন রিয়া কাপুর (Rhea Kapoor)। বেবি বাম্প দেখিয়েই বোনের সঙ্গে ছবি তুললেন সোনম। ক্যামেরার সামনে জিভ কেটে দাঁড়িয়ে পরতে দেখা গেল তাঁকে। বোঝাই গেল বেশ খোশ মেজাজে দিন কাটছে হবু মায়ের।

সোশ্যাল মিডিয়ায় উঠে আসা ছবিতে কালো জগার্স, স্পোর্টস ব্রা, এবং লম্বা একটি জ্যাকেট গায়ে দেখা গেলা সোনমকে। সঙ্গে তাঁর গায়ে ঝোলানো একটি ব্যাগ। রিয়া কাপুুর পরেছিলেন কালো ট্রাউজার, শার্ট এবং ব্লেজার। হাসি মুখে ক্যামেরার সামনে পোজ দিলেন দুই বোন। সঙ্গে লন্ডনের রেস্তোরাঁয় খাওয়াদাওয়ারও নানান ছবি পোস্ট করেছেন রিয়া। 

আরও পড়ুন-Kangana Ranaut: পাহাড়ের কোলে পরিবারের সঙ্গে 'চরুইভাতি'তে মজে কঙ্গনা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rhea Kapoor (@rheakapoor)

পরে সোনম, আনন্দ, রিয়া ও করণ বুলানিরা পৌঁছে যান প্যারিসে। সেখানেই এখন সময় কাটাচ্ছেন তাঁরা। প্যারিসের রাস্তায় হাবি আনন্দ আহুজার ঠোঁটে ঠোঁট রাখতে দেখা যায় সোনম-আনন্দকে। এই ছবি পোস্ট করে রিয়া লিখেছেন,'জন্মদিনে যে কোনও মহিলার কাছে এটা সেরা উপহার।' রিয়ার পোস্ট দেখেই বোঝা যাচ্ছে গত ৯ জুন সোনমের জন্মদিন সেলিব্রেট করতে তাঁরা সকলে মিলে প্যারিসে বেড়াতে গিয়েছিলেন।

আরও পড়ুন-Nayanthara-Vignesh : বিয়ের পরই বিতর্কে, ক্ষমা চাইলেন নয়নতারা ভিগনেশ

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rhea Kapoor (@rheakapoor)

প্রসঙ্গত, বিয়ের পর হাবি আনন্দ আহুজার সঙ্গে তাঁর লন্ডনের বাড়িতেই থাকেন সোনম কাপুর (Sonam Kapoor)। মাঝে মধ্যেই সোনমের সঙ্গে সময় কাটাতে সেখানে পৌঁছে যান অনিল কাপুরের পরিবারের সদস্যরা। বোন রিয়া কাপুরকেও মাঝে মধ্যে দিদির কাছে গিয়ে থাকতে দেখা যায়। রিয়া কাপুরের পোস্ট থেকে বেশ বোঝা যাচ্ছে অন্তঃসত্ত্বা দিদি সোনমকে খুশি রাখতে আপাতত তিনি স্বামী করণ বুলানির সঙ্গে লন্ডনেই রয়েছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

Read More