Home> বিনোদন
Advertisement

ক্যান্সারের মরণ কামড়, কেমন আছেন সোনালি

নম্রতা সম্প্রতি নিউ ইয়র্কে যান 

ক্যান্সারের মরণ কামড়, কেমন আছেন সোনালি

নিজস্ব প্রতিবেদন : মারণ রোগে আক্রান্ত তিনি। কিন্তু, ক্যান্সার যাতে কোনওভাবে জীবনের উপর থাবা বসাতে না পারে, তার জন্য চিকিত্সা করাতে তড়িঘড়ি মার্কিন মুলুকে পাড়ি দেন বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে। নিউ ইয়র্কে গিয়ে শুরু হয় সোনালির চিকিত্সা। স্বামী গোল্ডি বেহলের সঙ্গে নিউ ইয়র্কে থেকে আপাতত নিজের সেই চিকিত্সাই করাচ্ছেন সোনালি। 

আরও পড়ুন : শাড়ি পরে জলের মধ্যে, মোনালিসার এই ছবিই এখন ভাইরাল
বলিউড অভিনেত্রীর শরীর কেমন আছে, সেই খোঁজ খবর নিতে কখনও সোনালির বাড়িতে হাজির হন হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান আবার কখনও প্রিয়াঙ্কা চোপড়া হাজির হন সেখানে। আবার কখনও অসুস্থ ঋষি কাপুরকে দেখতে  তাঁর ফ্ল্যাটে ছুটে যান সোনালি। আবার কখনও প্রিয়াঙ্কা চোপড়ার আইবুড়োভাতের অনুষ্ঠানে হাজির হন তিনি। সবকিছু মিলিয়ে মারণ রোগ শরীরে থাবা বসলেও, কখনও ভেঙে পড়ে দেখা যায়নি বলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রীকে। আর এবার সোনালিকে দেখতে তাঁর নিউ ইয়র্কের ফ্ল্যাটে হাজির হন নম্রতা শিরোদকর।

fallbacks

আরও পড়ুন : নিকের জন্যই সব, প্রিয়াঙ্কা নিচ্ছেন চরম সিদ্ধান্ত?
সম্প্রতি স্বামী মহেশ বাবু, ছেলে গৌতম এবং মেয়ে সিতারাকে নিয়ে নিউ ইয়র্কে যান নম্রতা। মার্কিন মুলুকে ছুটি কাটাতে গিয়ে সোনালিকে দেখতে যান নম্রতা। সেখানে সোনালির স্বামী গোল্ডি বেহলের সঙ্গেও বেশ কিছুক্ষণ কথা হয় মহেশ বাবুর স্ত্রী নম্রতার। এরপরই বলিউড অভিনেত্রী নম্রতা জানান, সোনালি বেন্দ্রে অপাতত সুস্থ। খুব শিগগিরই স্বাভাবিক জীবনে ফিরে আসবেন তিনি। সোনালি যেভাবে শক্ত মন নিয়ে মারণ রোগের সঙ্গে লড়াই চালাচ্ছেন,তা সত্যিই প্রশংসা করার মত। তাঁর সেই মনের জোরই সমস্ত কিছুকে পিছনে ফেলে, জীবনে এগিয়ে নিয়ে গিয়েছে তাঁকে। শিগগিরই সোনালি দেশে ফিরবেন এবং স্বাভাবিক জীবনযাপন করবেন বলেও জানান তাঁর বন্ধু নম্রতা।

আরও পড়ুন : 'এ কেমন মা?' জনপ্রিয় অভিনেত্রীকে 'যৌনকর্মী' বলে আক্রমণ
এদিকে ক্যান্সারের কামড় থেকে সোনালি ক্রমশ সুস্থ হয়ে উঠলেও, ইরফান খান এখনও চিকিত্সারত। লন্ডনে এখনও তাঁর চিকিত্সা চলছে। তবে শোনা যাচ্ছে, দীপাবলির পর নাকি লন্ডন থেকে দেশে ফিরবেন ইরফান খান। দেশে ফেরার পরই তিনি 'ইংলিশ মিডিয়াম'-এর শুটিং শুরু করবেন। 'হিন্দি মিডিয়াম'-এর সিক্যুয়েল হিসেবেই এবার আসছে ইরফানের 'ইংলিশ মিডিয়াম'। তবে এই সিনেমায় ইরফান খানের সঙ্গে কে স্ক্রিন শেয়ার করবেন, সে বিষয়ে স্পষ্ট করে এখনও কিছু জানা যায়নি। প্রসঙ্গত, 'হিন্দি মিডিয়াম'-এ ইরফান খানের বিপরীতে অভিনয় করেন পাকিস্তানি অভিনেত্রী সাবা কামার। এবার কে ইরফানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন, সেটাই দেখার।

Read More