Home> বিনোদন
Advertisement

Sohini-Shovan: প্রেমে মশগুল শোভন-সোহিনী, শীঘ্রই বিয়ের পিঁড়িতে?

Sohini Sarkar | Shovan Ganguly: খুব শীঘ্রই নাকি ইনস্টাগ্রামে নিজেদের সম্পর্ককে অফিসিয়াল তকমা দেবেন শোভন ও সোহিনী। এরই মাঝে শোনা যাচ্ছে পরিবারের সম্মতিতে চার হাত এক হতে চলেছে। সম্প্রতি শোভন একটি প্রেমের গানের টিজার প্রকাশ করেন, সেখানে আবছা যে মহিলাকে দেখা যায়, অনেকেরই মত তিনি আর কেউ নন, বরং সোহিনীই। 

Sohini-Shovan: প্রেমে মশগুল শোভন-সোহিনী, শীঘ্রই বিয়ের পিঁড়িতে?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোহিনী সরকার(Sohini Sarkar) ও শোভন গঙ্গোপাধ্যায়ের(shovan Ganguly) প্রেম এখন ইন্ডাস্ট্রিতে ওপেন সিক্রেট। দু'বার সোহিনী সরকারের সঙ্গে ছবি পোস্ট করেও সেই ছবি ডিলিট করেছেন গায়ক শোভন গঙ্গোপাধ্যায়। কিন্তু কেন? সে উত্তর না মিললেও ইন্ডাস্ট্রিতে জোর গুঞ্জন শীঘ্রই নাকি সাত পাকে বাঁধা পড়বেন তাঁরা। 

আরও পড়ুন- Shiboprasad Mukherjee: 'বহুরূপী'র সেটে দুর্ঘটনা, ৩দিন পর হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন শিবপ্রসাদ...

শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি ইনস্টাগ্রামে নিজেদের সম্পর্ককে অফিসিয়াল তকমা দেবেন শোভন ও সোহিনী। কিছুদিন আগেই দুজনে গিয়েছিলেন একসঙ্গে ঘুরতেও। সোশ্যাল মিডিয়ায় এখনও স্বীকার না করলেও তাঁরা যে একে অপরের প্রেমে মত্ত, তা নিয়ে কোনওদ্বিধা নেই। এমতাবস্থায় ছড়িয়ে পড়েছে নয়া খবর যে তাড়াতাড়িই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টলিপাড়ার এই নয়া জুটি, এমনটাই সূত্রের খবর। 

গত বছরেই রণজয় বিষ্ণুর সঙ্গে বিচ্ছেদ হয়েছিল সোহিনী সরকারের। অন্যদিকে সম্পর্কে ইতি টেনেছিলেন শোভন ও স্বস্তিকা। এরপরেই একে অপরের সঙ্গে সম্পর্কে জড়ায় শোভন ও সোহিনী। যদিও প্রথম প্রথম এই বিষয়টি লোকচক্ষুর আড়ালেই রেখেছিলেন দুজনে। এরপরেই শোভন পোস্ট করেন ছবি। একসঙ্গে বিদেশ ভ্রমণও করে আসেন দুজনে। সেই ছবিও পোস্ট করেন তাঁরা। সম্প্রতি একসঙ্গে রঙের উত্সবেও সামিল হয়েছিলেন তাঁরা। 

আরও পড়ুন- Aparajito in Nandan: মুক্তির ২ বছর পর নন্দনে 'অপরাজিত', কবে-কখন শো?

দোলের পরে একসঙ্গে ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রাম স্টোরিতে।  সম্প্রতি এক সাক্ষাত্কারে সোহিনী বলেছেন যে তিনি তাঁর পুরনো সম্পর্কগুলো থেকে অনেক শিক্ষা পেয়েছেন। সেই ভুলগুলো তিনি আর করতে চান না। অন্যদিকে শোভন নাকি এই সম্পর্ককে ঘিরে আর কোনও গুজবে কান দিতে চান না। পরিবারের সম্মতি ছাড়া আর কোনও কিছুতেই তিনি বিশেষ আগ্রহ দেখাতে চান না। সম্প্রতি শোভন একটি প্রেমের গানের টিজার প্রকাশ করেন, সেখানে আবছা যে মহিলাকে দেখা যায়, অনেকেরই মত তিনি আর কেউ নন, বরং সোহিনীই। এরই মাঝে জোর গুঞ্জন, এবার এই সম্পর্কে সিলমোহর দিতে চলেছেন সোহিনী ও শোভন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More