Home> বিনোদন
Advertisement

Sidharth Malhotra: রোহিত শেট্টির পরিচালনায় অ্যাকশন দৃশ্যের শুট, রক্তাক্ত সিদ্ধার্থ মালহোত্রা

একটি লঞ্চে শুটিং চলছে, সেখানে সিদ্ধার্থকে(Sidharth Malhotra) দেখা যাচ্ছে একটি লোককে কাচের দেওয়ালে ধাক্কা দিয়ে তাঁকে জলে ফেলে দিচ্ছেন অভিনেতা। এই দৃশ্যের শুট করতে গিয়েই আহত হন সিদ্ধার্থ। হাত কেটে রক্ত ঝরতে থাকে।

Sidharth Malhotra: রোহিত শেট্টির পরিচালনায় অ্যাকশন দৃশ্যের শুট, রক্তাক্ত সিদ্ধার্থ মালহোত্রা

নিজস্ব প্রতিবেদন: রোহিত শেট্টির(Rohit Shetty) কপ হিরোর(Cop Hero) তালিকায় নতুন নাম সিদ্ধার্থ মালহোত্রা(Sidharth Malhotra)। অজয় দেবগণ, রণবীর সিং, অক্ষয় কুমারের পর এবার রোহিতের নয়া পুলিস চরিত্রে দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রাকে, একথা আগেই জানিয়েছিলেন পরিচালক। তাঁর নতুন ওয়েব সিরিজ(Web Series) 'ইন্ডিয়ান পুলিস ফোর্সে'(Indian Police Force) পুলিসের চরিত্রে দেখা যাবে সিদ্ধার্থকে। সেই ওয়েব সিরিজের শুটিং চলছে গোয়ায়। 

রবিবার সিদ্ধার্থ সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ও ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, একটি লঞ্চে শুটিং চলছে, সেখানে সিদ্ধার্থকে(Sidharth Malhotra) দেখা যাচ্ছে একটি লোককে কাচের দেওয়ালে ধাক্কা দিয়ে তাঁকে জলে ফেলে দিচ্ছেন অভিনেতা। এই দৃশ্যের শুট করতে গিয়েই আহত হন সিদ্ধার্থ। হাত কেটে রক্ত ঝরতে থাকে। ছবিতে সিদ্ধার্থের সঙ্গে দেখা যায় পরিচালক রোহিত শেট্টিকেও। 

সিদ্ধার্থ লেখেন,'রোহিত শেট্টির অ্যাকশন হিরো মানে আসল রক্ত আসল ঘাম। গোয়ায় কিছু ক্রেজি অ্যাকশন সিকোয়েন্সের শুট করছেন রোহিত শেট্টি।' সিদ্ধার্থ হাসি মুখেই সেই আঘাত সইছেন। নায়ককে রক্তাক্ত দেখে তাঁর অনুরাগীরা খানিক চিন্তিত হলেও সকলেই লিখেছেন যে, ইন্ডিয়ান পুলিস ফোর্সের অপেক্ষায় আছেন সকলে। সিদ্ধার্থের পাশাপাশি এই ওয়েব সিরিজে পুলিসের চরিত্রে দেখা যাবে শিল্পা শেট্টিকে। 

আরও পড়ুন:TV Actress Pallavi Dey Death: পল্লবীকে লুকিয়ে তাঁর বান্ধবীর সঙ্গেই সম্পর্কে জড়িয়েছিল সাগ্নিক, অভিযোগ প্রয়াত অভিনেত্রীর বাবার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More