Home> বিনোদন
Advertisement

OMG! এত হট শ্রুতিকে আগে দেখা যায়নি!

ও মাই গড! এ কোন শ্রুতি হাসান! GQ ম্যাগাজিনের কভারের শ্রুতি হাসানকে চেনাই যাচ্ছে না। এতটাই হট লাগছে তাঁকে। এর আগে তাঁকে অবশ্যই হটেস্ট অবতারে দেখা গিয়েছিল। কিন্তু GQ ম্যাগাজিনের জন্য তিনি যে ফোটোশ্যুট করলেন তাতে তাঁকে দেখে হট অ্যালার্ট পড়ে গিয়েছে।

OMG! এত হট শ্রুতিকে আগে দেখা যায়নি!

ওয়েব ডেস্ক: ও মাই গড! এ কোন শ্রুতি হাসান! GQ ম্যাগাজিনের কভারের শ্রুতি হাসানকে চেনাই যাচ্ছে না। এতটাই হট লাগছে তাঁকে। এর আগে তাঁকে অবশ্যই হটেস্ট অবতারে দেখা গিয়েছিল। কিন্তু GQ ম্যাগাজিনের জন্য তিনি যে ফোটোশ্যুট করলেন তাতে তাঁকে দেখে হট অ্যালার্ট পড়ে গিয়েছে।

fallbacks

গরমের উষ্ণতা আরও খানিকটা বাড়িয়ে দিলেন বলিউড ডিভা শ্রুতি হাসান। তাঁকে এই রূপে দেখে বাইরের তাপমাত্রার সঙ্গে তাঁর ভক্তদের মনের তাপমাত্রাও বেড়ে যাচ্ছে। বিজেন্দ্র ভরদ্বাজের স্টাইল আর দীপা বর্মার মেকআপ তাঁকে আরও বোল্ড আর সেক্সি করে তুলেছে।

fallbacks

কমল হাসান কন্যা যে অভিনয় তুখোড় তার প্রমাণ তো আগেই দর্শক পেয়েছে। পাশাপাশি তিনি অসাধারণ গায়িকা এবং সুরকারও। এবার তাঁর এই ম্যাগাজিনের ফোটোশ্যুট দর্শকদের মনে ঝড় তুলবে। ভক্তদের মনে কতটা সুনামি বওয়াতে পারলেন শ্রুতি, তা অনুভব করতে তাঁর হটেস্ট ফোটোশ্যুটের ভিডিওটা একবার দেখে নিন।

 

Read More