Home> বিনোদন
Advertisement

হাসিনা ছবির প্রথম লুকে চমকে দিলেন শ্রদ্ধা কাপুর

হাসিনা ছবির প্রথম লুক প্রকাশিত হল আর তাতে দারুণ চমকে দিলেন শ্রদ্ধা কাপুর। ঠিক যেন শাবানা আজমির গডমাদার লুক। এই পোস্টারে কেউ নেক্সট ডোর গার্ল শ্রদ্ধা কাপুরকে পাবেন না। বরং এক ভয়ানক গডমাদার যিনি তাঁর স্বামীর মৃত্যুর পর মুম্বইয়ে দাউদের কাজকর্ম সামলাতেন, সেই গ্যাংস্টার লুকে পাবেন। চোখে সূর্মা, পান খাওয়া ঠোঁটে ক্যামেরা লুকে শ্রদ্ধা যেন বলছেন, আমি হাসিনা বলছি, আমার আসার অপেক্ষা করুন।

হাসিনা ছবির প্রথম লুকে চমকে দিলেন শ্রদ্ধা কাপুর

ওয়েব ডেস্ক: হাসিনা ছবির প্রথম লুক প্রকাশিত হল আর তাতে দারুণ চমকে দিলেন শ্রদ্ধা কাপুর। ঠিক যেন শাবানা আজমির গডমাদার লুক। এই পোস্টারে কেউ নেক্সট ডোর গার্ল শ্রদ্ধা কাপুরকে পাবেন না। বরং এক ভয়ানক গডমাদার যিনি তাঁর স্বামীর মৃত্যুর পর মুম্বইয়ে দাউদের কাজকর্ম সামলাতেন, সেই গ্যাংস্টার লুকে পাবেন। চোখে সূর্মা, পান খাওয়া ঠোঁটে ক্যামেরা লুকে শ্রদ্ধা যেন বলছেন, আমি হাসিনা বলছি, আমার আসার অপেক্ষা করুন।

fallbacks

অন্যদিকে, মধুর ভন্ডারকরের ছবি ইন্দু সরকারের শুটিং শেষ করে শহরে ফিরলেন টোটা রায়চৌধুরি। ছবিতে ইন্দুর স্বামীর ভূমিকায় অভিনয় করেছেন তিনি।মনে করা হচ্ছে ফিরোজ গান্ধীর চরিত্রের আদলেই তৈরি হয়েছে টোটার চরিত্র। ছবিতে তাঁর সঙ্গে নীল নীতিন মুকেশ, কীর্তি কুলহারি। ইন্দিরা গান্ধীর বিতর্কিত ২১ মাসের emergency ঘোষণার সময়কে ছবিতে তুলে ধরছেন পরিচালক। ২ বছর ধরে এই বিষয় নিয়ে পড়াশুনা করছিলেন তিনি।

Read More