Home> বিনোদন
Advertisement

Shilpa Shetty: মাত্র ১০ বছরেই ব্যবসায় হাতেখড়ি ভিয়ানের, ছেলেকে নিয়ে গর্বিত মা শিল্পা শেট্টি

Shilpa Shetty: বাবা বা মায়ের প্রতিষ্ঠিত ব্যবসায় নয়, একেবারে নিজের আইডিয়া নিয়ে ব্যবসা শুরু করেছে শিল্পা শেট্টির ছেলে ভিয়ান। তার নয়া বিজনেস ভেঞ্চারের নাম ভিআর কিকস। তার কোম্পানি তৈরি করবে কাস্টমাইজড স্নিকার্স, জামা কাপড় ও ব্যাগ। নিজের এই ভেঞ্চারের মডেলও ভিয়ান নিজেই।

Shilpa Shetty: মাত্র ১০ বছরেই ব্যবসায় হাতেখড়ি ভিয়ানের, ছেলেকে নিয়ে গর্বিত মা শিল্পা শেট্টি

Shilpa Shetty, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছেলে ভিয়ানকে নিয়ে আর পাঁচটা মায়ের মতো গর্বিত শিল্পা শেট্টি। তবে এবার ভিয়ান যা কাণ্ড ঘটালেন তাতে শিল্পা একা নন, তাকে নিয়ে গর্বিত মাসি শমিতা শেট্টিও। মাত্র ১০ বছর বয়সেই ব্যবসায় হাতেখড়ি শিল্পাপুত্রের। তবে বাবা বা মায়ের প্রতিষ্ঠিত ব্যবসায় নয়, একেবারে নিজের আইডিয়া নিয়ে ব্যবসা শুরু করেছে সে। তার নয়া বিজনেস ভেঞ্চারের নাম ভিআর কিকস। তার কোম্পানি তৈরি করবে কাস্টমাইজড স্নিকার্স, জামা কাপড় ও ব্যাগ। নিজের এই ভেঞ্চারের মডেলও ভিয়ান নিজেই। পাশাপাশি ইতিমধ্যেই সে ঠিক করে ফেলেছে যে ব্যবসায় লাভের কিছু অংশ সে দান করবে। রবিবার সোশ্যাল মিডিয়ায় ছেলের এই নয়া ভেঞ্চার নিয়ে নিজের উচ্ছ্বাসের কথা জানালেন শিল্পা শেট্টি কুন্দ্রা।

আরও পড়ুন: Srabanti: কেমন হবে মনের মানুষ? চর্চিত প্রেমিক অভিরূপের পোস্টে উত্তর শ্রাবন্তীর!

শিল্পার পছ্ন্দ বাঘ। মায়ের সেই পছন্দের কথা মাথায় রেখেই মায়ের জন্য একজোড়া স্নিকার্স তৈরি করেছেন ভিয়ান। এক পায়ে রয়েল বেঙ্গল টাইগার ও অন্য পায়ে সাদা বাঘ। ছেলের থেকে এরকম উপহার পেয়ে উচ্ছ্বসিত শিল্পা। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী। ছেলেকে তার প্রথম ভেঞ্চারের জন্য শুভেচ্ছা জানিয়ে শিল্পা বলেছেন যে, কাস্টোমাইজড এই স্নিকার্স পেয়ে খুশি গর্বিত মা।

আরও পড়ুন: Amitabh Bachchan: দুর্গতির একশেষ! টয়লেট পরিষ্কার থেকে ঘর মোছা-সবই করতে বাধ্য বিগ বি!

পোস্টের ক্যাপশনে শিল্পা লিখেছেন, ‘আমার ছেলে ভিয়ান রাজের প্রথম ও মৌলিক ব্যবসা ভির কিকস। যারা তৈরি করে কাস্টমাইজড স্নিকার্স। ছোট বাচ্চা ও তাঁদের বড় বড় স্বপ্নকে সবসময় উৎসাহ দেওয়া উচিত। আইডিয়া, কনসেপ্ট থেকে শুরু করে ভেঞ্চারের ডিজাইন, এমনকী ভিডিয়োও সবই ভিয়ানের। উদ্যোগপতি ও পরিচালক (মজার একটি ইমোজিও দিয়েছেন শিল্পা)। সবচেয়ে উল্লেখযোগ্য যে, এতো ছোট বয়সেই নিজের ব্যবসা থেকে লাভের কিছু অংশ সে দান করতে চায়। ওর বয়স মাত্র ১০ বছর। এই জেন জেডের তাঁদের মাদের সত্যিই চমকে দিচ্ছে। সত্যিই খুব গর্বিত। নতুন ব্যবসার জন্য আমার সন্তানকে অনেক শুভেচ্ছা।’ শিল্পার পোস্টের নিচে কমেন্ট বক্সে শমিতা শেট্টি লেখেন, ‘আমার কাস্টোমাইজড স্নিকার্সের অপেক্ষায় রয়েছি। গর্বিত মাসি।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More