Home> বিনোদন
Advertisement

Shehnaaz Gill Hospitalized: ছবির প্রচারের মাঝে আচমকাই অসুস্থ, হাসপাতালে ভর্তি শেহনাজ গিল...

Shehnaaz Gill: ছবির প্রচারে স্যান্ডউইচ খেয়ে অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী শেহনাজ গিল। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। পড়ে ইনস্টাগ্রাম লাইভে এসে তাঁর শারীরিক অবস্থা নিয়ে কথা বলেন শেহনাজ।

Shehnaaz Gill Hospitalized: ছবির প্রচারের মাঝে আচমকাই অসুস্থ, হাসপাতালে ভর্তি শেহনাজ গিল...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি মুক্তি পেয়েছে ভূমি পেডনেকরের ছবি ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’(Thank You For Coming)। সেই ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করেছেন শেহনাজ গিলও(Shehnaaz Gill)। সেই ছবির প্রমোশনেই ব্যস্ত ছিলেন অভিনেত্রী। কিন্তু ছবির প্রচারের মাঝেই আচমকা অসুস্থ হয়ে পড়েন শেহনাজ। এরপরেই তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয় অভিনেত্রীকে। রাতে তাঁকে দেখতে হাসপাতালে ছোটেন ছবির প্রযোজক রিয়া কাপুর(Rhea Kapoor)।

আরও পড়ুন- Aamir Khan: দীর্ঘদিন মেন্টাল থেরাপি করাচ্ছেন আমির, মানসিক স্বাস্থ্য নিয়ে সরব অভিনেতা

চলতি বছরে সালমান খানের ‘কিসিকা ভাই, কিসিকা জান’ সিনেমার মধ্য দিয়ে অভিষেক হয়েছে শেহনাজ গিলের। এই মুহূর্তে ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’ সিনেমার জন্য আলোচনায় রয়েছেন তিনি।সম্প্রতি সেই ছবির প্রচারের মাঝেই ফুড পয়েজনিংয়ের শিকার হন অভিনেত্রী।  তবে এখন অনেকটা ভালো আছেন বলেই জানান অভিনেত্রী।

শেহনাজ হাসপাতালের বিছানায় শুয়ে ইনস্টাগ্রাম লাইভে নিজের শারীরিক অবস্থার কথা জানান। তিনি বলেন, ‘প্রত্যেক মানুষের জীবনে সময় আসে-যায়। এটি আমার ক্ষেত্রেও ঘটেছে। এটি আবার আসবে। আমি ভালো ছিলাম না। কিন্তু এখন ভালো আছি। আমি একটি স্যান্ডউইচ খেয়েছিলাম, যা ভালো ছিল না। আর তা থেকে আমার ফুড পয়জনিং হয়।’ পাশাপাশি তিনি বলেন যে কোনও সিমপ্যাথি তিনি চান না।

আরও পড়ুন- Film Review: ছবি রিলিজের সাতদিন পরেই প্রকাশ করা যাবে রিভিউ, রায় হাইকোর্টের...

সোমবার (৯ অক্টোবর) মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে ভর্তি করা হয় শেহনাজকে। শেহনাজ অভিনীত ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’ সিনেমা কয়েক দিন আগে মুক্তি পেয়েছে। এই সিনেমার প্রচারের কাজে ব্যস্ত ছিলেন তিনি। প্রচার অনুষ্ঠানে অসুস্থ বোধ করলে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। মূলত, ফুড পয়জনিং থেকে শেহনাজের পেটে সমস্যা দেখা দেয়।

‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’ সিনেমাটি মূলত সেক্স কমেডি।  এতে রুশি চরিত্রে অভিনয় করেছেন শেহনাজ। সিনেমাটিতে বিশেষ চরিত্রে দেখা যায় অনিল কাপুরকে।এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ডলি সিং, কুশা কপিলা, শিবাণী বেদি, নাতাশা রাস্তোগি, করন কুন্দ্রা প্রমুখ। গত ৬ অক্টোবর মুক্তি পায় সিনেমাটি।

 

Read More