Home> বিনোদন
Advertisement

Watch: শেহনাজকে জড়িয়ে কেঁদে ভাসালেন অনুরাগী, অভিনেত্রীর ব্যবহারে মুগ্ধ নেটদুনিয়া

শুক্রবার একটি অনুষ্ঠানের রেডকার্পেটে হাদির হন শেহনাজ গিল। সেখানে উপস্থিত ছিল তাঁর কিছু অনুরাগীও। 

Watch: শেহনাজকে জড়িয়ে কেঁদে ভাসালেন অনুরাগী, অভিনেত্রীর ব্যবহারে মুগ্ধ নেটদুনিয়া

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগ বস সিজন ১৩-এর হাত ধরে ভারতীয় দর্শকদের ড্রয়িং রুমে পৌঁছে গিয়েছিলেন শেহনাজ গিল(Shehnaaz Gill)। তাঁদের ভালোমানুষী মন জয় করেছিল দর্শকের। মস্তিষ্ক নয় মনের কথা শুনতেই ভালবাসেন অভিনেত্রী। তাঁর এই পাশের বাড়ির মেয়ে ইমেজই তাঁকে পৌঁছে দেয় জনপ্রিয়তার শীর্ষে। পঞ্জাবী সিঙ্গার ও অভিনেত্রীর জনপ্রিয়তা যে তুঙ্গে, তার আভাস পাওয়া যায় তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে। 

শুক্রবার একটি অনুষ্ঠানের রেডকার্পেটে হাদির হন শেহনাজ গিল। সেখানে উপস্থিত ছিল তাঁর কিছু অনুরাগীও। কালো ও অ্যাশ কালারের সিকোয়েন্স ড্রেসে শোহনাজের লুক ছিল অনবদ্য। সেই অনুষ্ঠানে যখন তাঁর বডিগার্ডরা শোহনাজকে নিয়ে যাচ্ছিল তখন আচমকাই তাঁর এক ফ্যান দৌড়ে এসে তাঁকে জড়িয়ে ধরে। অভিনেত্রীকে কাছে পেয়ে কেঁদে ফেলেন ঐ অনুরাগী। ফ্যানকে শান্ত করতে তাঁর মাথায় চুম্বন করেন শেহনাজ। 

শেহনাজের এই আচরণ দেখে তাঁর প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। বরাবরই তাঁর ব্যবহার মুগ্ধ করে দর্শকদের, এবারও তার অন্যথা হয়নি। প্রসঙ্গত, সলমনের সঙ্গে আগামী ছবিতে অভিনয় করছেন শেহনাজ। পাশাপাশি বেশ কয়েকটি মিউজিক ভিডিয়ো রয়েছে তালিকায়। এছাড়াও শেহনাজ তাঁর ইউটিউব চ্যানেলের জন্য নানাধরনের ভিডিয়ো তৈরি করেন, যা ভীষণই জনপ্রিয়তা পায়।

আরও পড়ুন: Swastika Mukherjee: ইন্ডাস্ট্রির অন্দরে রাজনীতি! ক্ষোভ উগরে দিলেন স্বস্তিকা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More