Home> বিনোদন
Advertisement

বইমেলা নিয়ে মুখ্যমন্ত্রীর প্রশংসা করে গেলেন বিজেপি সাংসদ শত্রুঘ্ন সিনহা

৪১ তম কলকাতা বইমেলায় চলছে চতুর্থ কলকাতা লিটারেচার ফেস্টিভ্যাল। তারই উদ্বোধনে শহরে এলেন শত্রুঘ্ন সিনহা। কলকাতায় এসেই স্মৃতিমেদুর শত্রুঘ্ন। মৃণাল সেন থেকে সত্যজিত্‍ রায়, রাজ কাপুর থেকে দিলীপ সাব সবাই উঠে এলেন চর্চায়।বন্ধু রাজেশ খান্নার সঙ্গে রাজনৈতিক মতপার্থক্যের জন্যেই সম্পর্ক খারাপ হয়ে যায়। কিন্তু আজও সেই ব্যথা তাঁর বুকে বাজে। বইমেলায় শত্রুঘ্ন সিনহার কণ্ঠে অনুশোচনার সুর।

বইমেলা নিয়ে মুখ্যমন্ত্রীর প্রশংসা করে গেলেন বিজেপি সাংসদ শত্রুঘ্ন সিনহা

ওয়েব ডেস্ক: ৪১ তম কলকাতা বইমেলায় চলছে চতুর্থ কলকাতা লিটারেচার ফেস্টিভ্যাল। তারই উদ্বোধনে শহরে এলেন শত্রুঘ্ন সিনহা। কলকাতায় এসেই স্মৃতিমেদুর শত্রুঘ্ন। মৃণাল সেন থেকে সত্যজিত্‍ রায়, রাজ কাপুর থেকে দিলীপ সাব সবাই উঠে এলেন চর্চায়।বন্ধু রাজেশ খান্নার সঙ্গে রাজনৈতিক মতপার্থক্যের জন্যেই সম্পর্ক খারাপ হয়ে যায়। কিন্তু আজও সেই ব্যথা তাঁর বুকে বাজে। বইমেলায় শত্রুঘ্ন সিনহার কণ্ঠে অনুশোচনার সুর।

আরও পড়ুন কেন সোশ্যাল মিডিয়ায় তিনি নেই, জানালেন রণবীর কাপুর

কলকাতায় এসে বিলকুলই খামোশ না থেকে প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠলেন শহরের ও এই শহরের দিকপাল পরিচালকদের।মৃণাল সেনের অনুপ্রেরণায় ফিল্ম নিয়ে পড়াশোনার শুরু। সত্যজিতের সঙ্গে বহুদূর কথাবার্তা এগিয়েও ছবি করা হয়ে ওঠেনি। স্মৃতিমেদুর শত্রুঘ্ন।কলকরাতায় এসে মেয়ে সোনাক্ষীর অভিনয়ের প্রশংসা করতেও কিন্তু ভুললেন না। রাজনৈতিকভাবে বিপরীত মেরুতে অবস্থান করলেও বইমেলা নিয়ে মুখ্যমন্ত্রীর প্রশংসা করে গেলেন এই বিজেপি সাংসদ।

আরও পড়ুন  বিয়ে করলেন এই বলিউড নায়িকা

Read More