Home> বিনোদন
Advertisement

Shaktiman: এবার বড়পর্দায় শক্তিমান, কাকে দেখা যাবে জনপ্রিয় সুপারহিরোর চরিত্রে?

শক্তিমানের গল্প নিয়ে তৈরি হবে তিনটি ছবির সিরিজ

Shaktiman: এবার বড়পর্দায় শক্তিমান, কাকে দেখা যাবে জনপ্রিয় সুপারহিরোর চরিত্রে?

নিজস্ব প্রতিবেদন: 'কৃশ', 'ফ্লাইং জাট' থেকে শুরু করে 'মিন্নাল মুরালী' বড়পর্দায় ও ওটিটি প্ল্যাটফর্মে (OTT) সাম্প্রতিক সময়ে সামনে এসেছে বেশ কয়েকজন সুপারহিরোর (Superhero) গল্প। এবার সেই তালিকায় যুক্ত হতে চলেছে নতুন নাম। নয়ের দশকের নস্টালজিয়া উসকে বড়পর্দায় আসছে 'শক্তিমান'(Shaktiman)। ছোটপর্দায় এই সুপারহিরোর জনপ্রিয়তা ছিল তুঙ্গে। এবার বড়পর্দায় ফিরছে সেই ম্যাজিক। 'শক্তিমান'কে বড় পর্দায় আনতে চলেছে সোনি পিকচার্স ইন্টারন্যাশনাল প্রোডাকশনস।

ইতিমধ্যেই শক্তিমান-এর স্বত্ত্ব কিনেছে প্রযোজনা সংস্থা। তবে সংবাদপত্রে চাকরিরত ছাপোষা গঙ্গাধর ও সময়ের সঙ্গে সঙ্গে বদলে যাওয়া সুপারহিরো শক্তিমানের গল্প একটি ছবিতে নয়, তিনটি ছবিতে তুলে ধরবেন প্রযোজক। তৈরি করা হবে ট্রিলজি। এই প্রজেক্টের সঙ্গে যুক্ত রয়েছে অভিনেতা-প্রযোজক মুকেশ খান্নার ভীষ্ম ইন্টারন্যাশনাল। বৃহস্পতিবার এই সুখবর শেয়ার করে প্রযোজনা সংস্থা। প্রকাশ্যে আসে টিজার। সেখানে দেখা যাচ্ছে যে একটি শহরে ঘটছে নানা ঘটনা, সেই শহরের মানুষদের উদ্ধার করতেই আবির্ভাব হচ্ছে শক্তিমানের। এই টিজার থেকেই শুরু হয়ে জল্পনা, কাকে দেখা যাবে শক্তিমানের চরিত্রে? 

আরও পড়ুন: Karnataka Hijab Row: 'আমি কখনই হিজাব বা বোরখা পরার পক্ষে নই। কিন্তু...' হিজাব বিতর্কে সরব জাভেদ আখতার

ছোটপর্দায় মুকেশ খান্নাকে দেখা গিয়েছিল শক্তিমানের চরিত্রে। বিভিন্ন ছবিতে শাহরুখ খান, সলমন খান, টাইগার শ্রফ, হৃত্বিক রোশনকে আগেই দেখা গিয়েছে সুপারহিরোর চরিত্রে। তাঁদের মধ্যেই কি কেউ হাজির হবে খয়েরি ও সোনালী রঙের সেই পোশাকে, নাকি একেবারে অন্য কাউকে দেখা যাবে, এ বিষয়ে এখনই মুখ খুলতে নারাজ প্রযোজনা সংস্থা। প্রসঙ্গত 'শক্তিমান', আজ পর্যন্ত, ভারতের সবচেয়ে আইকনিক সুপারহিরো ব্র্যান্ড। জনপ্রিয় সুপারহিরোকে ফিরিয়ে আনার সিদ্ধান্তে খুশি সিনেমপ্রেমীরা। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More