Home> বিনোদন
Advertisement

বাস্তবের ফ্যানের সঙ্গে কী করলেন শাহরুখ খান?

সম্প্রতি, মুক্তি পেয়েছে তাঁর ছবি ফ্যান। ছবিতে তাঁর সঙ্গে দেখা করতে চেয়ে ফ্যানের কপালে জুটেছিল হাজতবাসের সঙ্গে পুলিশের মার। বাস্তবটা কিন্তু একেবারেই আলাদা। সম্প্রতি ইন্দোনেশিয়া থেকে শাহরুখ খানের দুই সুন্দরী ফ্যান উড়ে এসেছিলেন মুম্বইতে। উদ্দেশ্য একটাই। প্রিয় তারকার সঙ্গে একবার দেখা করা! শুরুটা যদিও ছিল ছবির মতোই! হলই বা সুন্দরী বিদেশিনী, ‘মন্নত’-এর পাহারাদাররা তাঁদের পাত্তা দেবেন কেন! ফলে, যা হওয়ার তাই হল! ‘মন্নত’-এর সামনে পাক খেতে খেতে একগাদা পয়সা আর সময় নষ্ট হচ্ছিল দুই বিদেশিনীর।

বাস্তবের ফ্যানের সঙ্গে কী করলেন শাহরুখ খান?

ওয়েব ডেস্ক: সম্প্রতি, মুক্তি পেয়েছে তাঁর ছবি ফ্যান। ছবিতে তাঁর সঙ্গে দেখা করতে চেয়ে ফ্যানের কপালে জুটেছিল হাজতবাসের সঙ্গে পুলিশের মার। বাস্তবটা কিন্তু একেবারেই আলাদা। সম্প্রতি ইন্দোনেশিয়া থেকে শাহরুখ খানের দুই সুন্দরী ফ্যান উড়ে এসেছিলেন মুম্বইতে। উদ্দেশ্য একটাই। প্রিয় তারকার সঙ্গে একবার দেখা করা! শুরুটা যদিও ছিল ছবির মতোই! হলই বা সুন্দরী বিদেশিনী, ‘মন্নত’-এর পাহারাদাররা তাঁদের পাত্তা দেবেন কেন! ফলে, যা হওয়ার তাই হল! ‘মন্নত’-এর সামনে পাক খেতে খেতে একগাদা পয়সা আর সময় নষ্ট হচ্ছিল দুই বিদেশিনীর।

তবে, তাঁরা একেবারে চুপচাপ বসে থাকেনি। একের পর এক টুইট করে অন্তত কয়েক সেকেন্ডের জন্য হলেও দেখা করার আবেদন জানিয়ে যাচ্ছিলেন শাহরুখ খানের কাছে।স্বাভাবিক ভাবেই এক সময় ব্যাপারটা কানে গেল বলিউডের বাদশার। এর পরে বাদশার মতোই কাজ করলেন শাহরুখ খান। তিনি ফ্যানের সঙ্গে দেখা করেছেন। এমনকি তাঁদের সঙ্গে একটু সময়ও কাটিয়েছেন।

fallbacks

Read More