Home> বিনোদন
Advertisement

Shahrukh Khan: দূরন্ত পোজে আরিয়ান, টি-শার্ট কার? জানতে চাইলেন কিং খান

 প্রায় চার বছর পর কিং খানকে পর্দায় দেখা গেল, ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায়, একটি ক্যামিও চরিত্রে। সামনের বছর তাঁর তিন তিনটি সিনেমা, পাঠান, ডানকি এবং জওয়ান হলে রিলিজের জন্য লাইন দিয়ে আছে। কিন্তু খান পরিবারে এটিই একমাত্র আনন্দের কারণ না। শাহরুখ খানের ছেলে, আরিয়ান খান তাঁর জীবনের প্রথম ব্র্যান্ড শ্যুট করলেন। মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে সেই ছবি শেয়ার করতেই কমেন্ট বক্সে একে একে লাইন দিয়ে কমেন্ট করেছেন বাবা শাহরুখ খান, মা গৌরী খান সহ আরও অনেকেই।

Shahrukh Khan: দূরন্ত পোজে আরিয়ান, টি-শার্ট কার? জানতে চাইলেন কিং খান

Shahrukh Khan, Aryan Khanজি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রত্যেক রাতের পর যেমন ভোর আসে, তেমনই মানুষের জীবনেও দুখের ছায়া কাটিয়ে সুখ নেমে আসে। খান পরিবারে তাই এখন আনন্দের মেলা। প্রায় চার বছর পর কিং খানকে পর্দায় দেখা গেল, ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায়, একটি ক্যামিও চরিত্রে। সামনের বছর তাঁর তিন তিনটি সিনেমা, পাঠান, ডানকি এবং জওয়ান হলে রিলিজের জন্য লাইন দিয়ে আছে। কিন্তু খান পরিবারে এটিই একমাত্র আনন্দের কারণ না। শাহরুখ খানের ছেলে, আরিয়ান খান তাঁর জীবনের প্রথম ব্র্যান্ড শ্যুট করলেন। মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে সেই ছবি শেয়ার করতেই কমেন্ট বক্সে একে একে লাইন দিয়ে কমেন্ট করেছেন বাবা শাহরুখ খান, মা গৌরী খান সহ আরও অনেকেই।

ছেলে মেয়ের সাফল্যে মায়ের থেকে বেশি খুশি কেউ হয় না। গৌরি খানও নিজের উতসাহ চেপে রাখতে পারেননি। কমেন্টে নিজের আনন্দ প্রকাশ করে লিখেছেন, মাই বয়, লাভ লাভ লাভ। তিনি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলেও ছবিগুলি শেয়ার করেছেন। তবে, কথায় আছে না, বাপ বাপ হোতা হ্যায়। শাহরুখ খান আরও একবার সেই কথাটিকে মনে করিয়ে দিলেন। তিনি কমেন্ট করেছেন, সত্যিই বেশ ভালো লাগছে। আর বাকিরা যেমন বলে, যা কিছু বাবার মধ্যে নীরব থাকে, ছেলে সেই কথাগুলি বলেন। তবে, এই ধূসর টূ-শার্টটি কি আমার!!!

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aryan Khan (@___aryan___)

আরও পড়ুন : Brahmastra-Alia Bhatt: পুলিসের ‘ব্রহ্মাস্ত্র’-এ ঘায়েল আলিয়া!

শাহরুখ খানের এই কমেন্টে মজা পেয়ে একে একে ভীর জমিয়েছেন তাঁর ফ্যানরা। কেউ রিপ্লাই দিয়েছেন, খানসাব সবথেকে বুদ্ধিমান। আবার অন্য একজন ‘মানি হায়েস্ট’-এর মতো করে লিখছেন, টি-শার্ট হায়েস্ট। ইনস্টাগ্রামে শাহরুখ খান বরাবরই নিজের মজার মজার মন্তব্যের জন্য আলোচনায় থাকেন। আইপিএলে কেকেআর অলরাউন্ডার প্যাট কামিন্স (Pat Cummins) মাত্র ১৫ বলে ৫৬ রানের অপরাজিত থেকে দলকে এনে দেন অবিশ্বাস্য জয়। কামিন্সের আগুনে ব্যাটিংয়ে মোহিত কেকেআর মালিক শাহরুখ খান ( Shah Rukh Khan)। দুরন্ত জয়ের জন্য বলিউড বাদশা শুভেচ্ছা জানালেন দলকে। শাহরুখ ইনস্টাগ্রামে লিখলেন, 'প্যাট কামিন্স আমি আন্দ্র রাসেলের মতো নাচতে চাই। আর গোটা দল যেভাবে তোমাকে জড়িয়ে ধরেছে, সেভাবে আমিও তোমাকে জড়িয়ে ধরতে চাই। ওয়েলডান কেকেআর। আর কী বা বলার থাকতে পারে!!! প্যাট দিয়ে চক্কে!!!' 

Read More