Home> বিনোদন
Advertisement

করোনা আতঙ্কে 'জার্সি'র শ্যুটিং বাতিল করলেন শাহিদ কাপুর

আপাতত বাতিল করার কথা নিজেই নিজের টুইটার হ্যান্ডেলের মাধ্যমে জানিয়েছেন শাহিদ কাপুর। 

করোনা আতঙ্কে 'জার্সি'র শ্যুটিং বাতিল করলেন শাহিদ কাপুর

নিজস্ব প্রতিবেদন : দেশজুড়ে করোনা আতঙ্ক। এবার নিজের ছবি 'জার্সি'র শ্যুটিং পিছিয়ে দিলেন শাহিদ কাপুর। জার্সির শ্যুটিং আপাতত বাতিল করার কথা নিজেই নিজের টুইটার হ্যান্ডেলের মাধ্যমে জানিয়েছেন শাহিদ কাপুর। 

শাহিদ নিজে তাঁর টুইটার হ্যান্ডেলে লেখেন, ''এই পরিস্থিতিতে আমাদের সামজিক দায়বদ্ধতা থেকে যতটা সম্ভব সাবধানতা অবলম্বন করা উচিত। যাতে এই ভাইরাস ছড়িয়ে না পড়ে। জার্সি টিমের তরফে আপাতত তাই শ্যুটিং পিছনো হল, যাতে এই টিমের সদস্যরা তাঁদের পরিবারের সঙ্গে সুরক্ষিত থাকতে পারেন। সকলে দায়িত্ববান হন, সাবধানে থাকুন।''

আরও পড়ুন-করোনা আতঙ্কে প্যারিস-সুইৎজারল্যান্ড বেড়াতে যাওয়া বাতিল অঙ্কুশ-ঐন্দ্রিলার

এদিকে করোনার প্রকোপ থেকে বাঁচতে বিদেশ সফর বাতিল করেছেন সলমন খান এবং হৃত্বিক রোশন। রিপোর্টে প্রকাশ, আগামী ১০ এপ্রিল থেকে শিকোগো, নিউ জার্সি, ডালাস, সান জোসে, ওয়াশিংটন এবং আটলান্টায় অনুষ্ঠান করার কথা ছিল হৃত্বিকের। সেই অনুযায়ী তৈরি হয়ে যায় শিডিউলও। কিন্তু করোনা আতঙ্কের জেরে শেষ পর্যন্ত মার্কিন সফর বাতিল করেছেন হৃত্বিক রোশন। পাশাপাশি এই একই কারণে নিউ জার্সি, বস্টন, টরোন্টো, ডালাস, হাউজস্টোন, আটলান্টা, সান জোসের অনুষ্ঠান বাতিল করে দিয়েছেন সলমন। ৩ এপ্রিল থেকে ১২ এপ্রিল পর্যন্ত বিদেশে একের পর এক অনুষ্ঠান সব বাতিল করে দেন বলিউড ভাইজান।

অন্যদিকে বেশকিছু বলিউড ছবির মুক্তিও পিছিয়ে দেওয়া হয়েছে। পিছিয়ে গিয়েছেন অক্ষয় কুমারের 'সূর্যবংশী', রণবীর সিংয়ের '৮৩'র মুক্তি। মহারাষ্ট্র সহ বেশকিছু রাজ্যে ৩১ মার্চ পর্যন্ত সিনেমাহল বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। 

আরও পড়ুন-রবীন্দ্রভারতী কাণ্ডের পর এবার আলোচনায় কিয়ারা আডবাণীর শরীরে আঁকা 'একলা চলে রে' ট্যাটু

Read More