Home> বিনোদন
Advertisement

শাহিদ-মীরার রিসেপশনে চাঁদের হাট

দিল্লিতে স্বল্প পরিসরে বিয়ের অনুষ্ঠানের পর শাহিদ-মীরার মুম্বই রিসেপশনে বসল চাঁদের হাট। ১২ জুলাই প্যালাডিয়াম হোটেলের পার্টিতে দেখা গেল সোনম কপূর, আলিয়া ভট, কঙ্গনা রওনত, রনবীর সিং, অর্জুন কপূরদের মতো নতুন প্রজন্মের তারকাদের। উপস্থিত ছিলেন স্বয়ং বিগ বিও।

শাহিদ-মীরার রিসেপশনে চাঁদের হাট

ওয়েব ডেস্ক: দিল্লিতে স্বল্প পরিসরে বিয়ের অনুষ্ঠানের পর শাহিদ-মীরার মুম্বই রিসেপশনে বসল চাঁদের হাট। ১২ জুলাই প্যালাডিয়াম হোটেলের পার্টিতে দেখা গেল সোনম কপূর, আলিয়া ভট, কঙ্গনা রওনত, রনবীর সিং, অর্জুন কপূরদের মতো নতুন প্রজন্মের তারকাদের। উপস্থিত ছিলেন স্বয়ং বিগ বিও।

মীরা এদিন পরেছিলেন মনীশ মলহোত্রার ডিজাইনে সাদা-নীল গাউন। শাহিদ বেছে নিয়েছিলেন বন্ধু কুনাল রাওয়ালের ডিজাইন করা থ্রি-পিস সুট। নিজের ব্লগে বর-কনের সঙ্গে ছবি পোস্ট করে অমিতাভ বচ্চন লিখেছেন, আপনারা জানেন শাহিদ কপূর মীরাকে বিয়ে করেছেন...আজ রিসেপশন ছিল...আমি গিয়েছিলাম ওদের শুভেচ্ছা জানাতে...বিয়ে আমাদের সকলের জীবনের বিশেষ অনুষ্ঠান...ওরা সারাজীবন একসঙ্গে খুশি থাকুক...এটাই কামনা করবো।

শুধু শাহিদ-মীরাই নন, এদিনের অনুষ্ঠানে চোখ টেনেছেন সকলেই। কঙ্গনা পরেছিলেন গোলাপি শাড়ি, সঙ্গে হিরের নেকলেস। সোনমের পরেছিলেন অনুরাধা ভকিলের ডিজাইনে নীল-সবুজ আনরকলি। শাহিদের আগামী ছবি শানদারের নায়িকা আলিয়ার এদিনের পছন্দ ছিল ক্রিম ও লাইল্যাক রঙের লেহঙ্গা। অনিতা ডোঙ্গরির পোশাকে স্বামী সহিল সঙ্ঘার সঙ্গে এসেছিলেন দিয়া মির্জা। মনীশ মলহোত্রার ডিজাইনে উজ্জ্বল গোলাপি শাড়ি পরে এসেছিলেন প্রীতি জিন্টা। পরিচালক বিশাল ভরদ্বাজ, বিক্রমাদিত্য মোতওয়ানে, অনুরাগ কাশ্যপ, বিকাশ বহেলদেরও দেখা গিয়েছে অনুষ্ঠানে।

নীলিমা আজিমের প্রাক্তন স্বামী রাজেশ খট্টর এসেছিলেন স্ত্রী বন্দনা সঞ্জনির সঙ্গে। ছেলে ভিভান ও ইমাদের সঙ্গে এসেছিলেন রত্না পাঠক শাহ।

 

Read More