Home> বিনোদন
Advertisement

Gauri Khan : সাদা-কালোর মেলবন্ধন, 'মন্নত'-কে নতুন রূপ দিলেন গৌরী খান

শাহরুখ-গৌরী (Shahrukh Khan-Gauri Khan)র সাধের মন্নত (Mannat)। একসময় গৌরীর ইচ্ছা পূরণ করতেই এই বাংলো কিনেছিলেন কিং খান। নাম রেখেছিলেন মন্নত। যে মন্নতকে নিজের হাতে সাজিয়ে তুলেছেন বলিউডের ফার্স্ট লেডি। গৌরীর হাতের ছোঁয়ায় মন্নত হয়ে উঠেছে স্বপ্নের রাজপ্রাসাদ। মাঝে মধ্যেই মন্নতের বিভিন্ন কোণা নিজের হাতে বদলে নতুন রূপ দেন শাহরুখের ডিজাইনার পত্নী।

Gauri Khan : সাদা-কালোর মেলবন্ধন, 'মন্নত'-কে নতুন রূপ দিলেন গৌরী খান

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : শাহরুখ-গৌরী (Shahrukh Khan-Gauri Khan)র সাধের মন্নত (Mannat)। একসময় গৌরীর ইচ্ছা পূরণ করতেই এই বাংলো কিনেছিলেন কিং খান। নাম রেখেছিলেন মন্নত। যে মন্নতকে নিজের হাতে সাজিয়ে তুলেছেন বলিউডের ফার্স্ট লেডি। গৌরীর হাতের ছোঁয়ায় মন্নত হয়ে উঠেছে স্বপ্নের রাজপ্রাসাদ। মাঝে মধ্যেই মন্নতের বিভিন্ন কোণা নিজের হাতে বদলে নতুন রূপ দেন শাহরুখের ডিজাইনার পত্নী।

সম্প্রতি, ঠিক এমনভাবেই মন্নতের একটি অংশের রূপ বদলে নতুন সাজে সাজিয়ে ফেলেছেন গৌরী খান। সেই ছবি ইনস্টাগ্রামে সকলের সামনে তুলেও ধরেছেন তিনি। দেখা যাচ্ছে সাদা মার্বেলের দেওয়াল, তাতে কালো রঙের সূক্ষ্ম দাগ রয়েছে। আর উপর থেকে চুঁইয়ে পড়ছে কালচে সবুজ রঙ। হঠাৎ করে দেখে মনে হবে কেউ যেন হাত জোড় করে রয়েছে। যে ছবি পোস্ট করে গৌরী লিখেছেন, 'ইন্টিরিয়র ডিজাইনে সাদা-কালো থিম ব্যবহার করলে কখনও কখনও বিষয়টি আকর্ষণীয় হয়ে ওঠে। সম্প্রতি বাড়িতে এই নতুন রূপ দেওয়া হয়েছে। রবিবারটা এভাবেই উপভোগ করলাম।' নতুনভাবে সাজানো এই দেওয়ালের সামনেই কালো কাউচে রানির মতো বসে রয়েছেন গৌরী। রানিই বটে। শুধু শাহরুখ পত্নী হিসাবে নন, শিল্পী গৌরী এই মুহূর্তে ইন্টিরিয়র ডিজাইনার হিসাবে বি-টাউনে রানির মতোই রাজত্ব করছেন।  

আরও পড়ুন-স্বামীর সঙ্গে প্রেম! জাতীয় পুরস্কার বিজয়ী অভিনেত্রীকে পেটাল নায়কের স্ত্রী

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Gauri Khan (@gaurikhan)

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Gauri Khan (@gaurikhan)

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Gauri Khan (@gaurikhan)

গৌরীর এই রুচিবোধ, শৌখিনতার প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। বেশকিছুদিন আগে একটি ফ্যাশান ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে আমাজের 'মন্নত'-এ কোনও ফতোয়া নেই, কোনও নিয়ম নেই। নির্দিষ্ট সময় খেতে হবে, পড়শোনা করতে হবে, ঘুমতে হবে, এমন কোনও ছক আমার বাড়িতে নেই। এখানে যে যাঁর মতো জীবন কাটাতে পারেন। প্রসঙ্গত, শাহরুখ-গৌরী বিয়ে করেছিলেন ১৯৯১ সালের ২৫ অক্টোবর। আর গৌরীর স্বপ্ন পূরণ করতে ২০০১ সালে 'মন্নত' কেনেন বলিউড বাদশা।

এদিকে লন্ডনে রাজ কুমার হিরানির ছবি 'ডাঙ্কি'র(Dunki) শুটে ব্যস্ত শাহরুখ খান(Shah Rukh Khan)।  লন্ডনের নানা জায়গায়, পথে ঘাটে চলছে শ্যুট। ইতিমধ্যেই শ্যুটিং-এর বেশ কিছু ছবি ভাইরাল নেটদুনিয়ায়। প্রায় চার বছর ধরে বড়পর্দায় অনুপস্থিত শাহরুখ খান। আগামী বছর মুক্তি পেতে চলেছে তাঁর তিনটি ছবি। ব্যাক টু ব্যক রিলিজ ডেট জানান দিচ্ছে যে ২০২৩ হতে চলেছে শাহরুখের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

Read More