Home> বিনোদন
Advertisement

দেশের মানুষের পাশে দাঁড়ানোর পর ক্যারিবিয়ানদের জন্যও সাহায্যের ঝুলি হাতে শাহরুখ

 দেশের পর এবার বিদেশেও সাহায্যের ঝুলি নিয়ে এগিয়ে গেলেন শাহরুখ খান। 

দেশের মানুষের পাশে দাঁড়ানোর পর ক্যারিবিয়ানদের জন্যও সাহায্যের ঝুলি হাতে শাহরুখ

নিজস্ব প্রতিবেদন : গোটা দেশে করোনা পরিস্থিতিতে দরাজ হস্তে এগিয়ে এসেছেন কিং খান। তিনি যে শুধু নামে কিং নন, হৃদয়েও কিং, তা বেশ বুঝিয়ে দিয়েছেন। দেশের পর এবার বিদেশেও সাহায্যের ঝুলি নিয়ে এগিয়ে গেলেন শাহরুখ খান। 

কলকাতা নাইট রাইডার্সের পাশাপাশি ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগেরও একটি দলের মালিক শাহরুখ। তাঁর দলের নাম ত্রিনবাগো নাইট রাইডার্স। এদেশে যেমন করোনা পরিস্থিতিতে শাহরুখের নাইট রাইডার্সের পক্ষ থেকে সাহায্যের বিভিন্ন কর্মসূচি নেওয়া হয়েছে। তেমনই ত্রিনবাগো নাইট রাইডার্স-এর পক্ষ থেকে ত্রিনিদাদ, টোবাগো ( ক্যারিবিয়ান দ্বীপ)-তে বসবাসকারী দুঃস্থ মানুষদের সাহায্য করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

আরও পড়ুন-কোয়ারেন্টাইন সেন্টার গড়তে নিজেদের ৪ তলা অফিস দিয়ে দিলেন শাহরুখ-গৌরী

শাহরুখ টুইটারে লিখেছেন, ''ত্রিনবাগো নাইট রাইডার্স HADCO Ltd-এর সঙ্গে মিলে ১ হাজার মানুষকে খাবারের প্যাকেট বিলি করবে।'' এজন্য  ত্রিনবাগো নাইট রাইডার্সের খেলোয়ারদেরও ধন্যবাদ জানিয়েছেন শাহরুখ। জানা যাচ্ছে, ডোয়েন ব্রাভো, সুনীল নারিন, কেয়েরন পোলার্ড সহ দলের খেলোয়াড়রা এই উদ্যোগে এগিয়ে এসেছেন বলে জানা যাচ্ছে।

প্রসঙ্গত, এদেশে কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ-গৌরী, জুহি চাওলা ও জয় মেহতা মিলে প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলে অর্থ সাহায্য করেছে। শাহরুখের মীর ফাউন্ডেশন ও কেকেআর পশ্চিমবঙ্গ ও মহারাষ্ট্র সরকারের সঙ্গে মিলিতভাবে স্বাস্থ্যকর্মীদের জন্য প্রয়োজনীয় ৫০ হাজার PPP কিট দিচ্ছেন। পাশাপাশি, রোটি ফাউন্ডেশনের সঙ্গে মিলিতভাবে শাহরুখের মীর ফাউন্ডেশন করোনার প্রকোপে আর্থিকভাবে অসহায়, মানুষ ও মজুরদের সাহায্য করছে। ৩ লক্ষ মানুষের জন্য খাবারের প্যাকেট এবং ১০ হাজার মানুষের একমাসের খাবারের সমস্ত ব্যবস্থা করেছে। এছাড়াও আরও অসংখ্য কর্মসূচি নিয়েছেন শাহরুখ।

আরও পড়ুন-'ভারতবর্ষের মানুষ আমার পরিবার', এই বিশ্বাসে করোনা যুদ্ধে সাহায্যের ঝুলি হাতে শাহরুখ

Read More