Home> বিনোদন
Advertisement

Shah Rukh Khan: 'দেশি জন ডেপ!' আম্বানিদের অনুষ্ঠানে কিং খানের নতুন লুকে তোলপাড় নেটপাড়া...

Anant Ambani's pre-wedding party: অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রি ওয়েডিং অনুষ্ঠানের লাইমলাইটে শাহরুখের লুক। অনেক নেটিজেনরা তাঁকে দেখে হলিউড অভিনেতা জনি ডেপের সঙ্গে তুলনা করেছেন।

Shah Rukh Khan: 'দেশি জন ডেপ!' আম্বানিদের অনুষ্ঠানে কিং খানের নতুন লুকে তোলপাড় নেটপাড়া...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২৮ মে থেকে শুরু অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রি ওয়েডিং। এবারে বিয়ের এই আসর বসেছে ইতালি। দেশ-বিদেশ থেকে হাজির হেভিওয়েট তারকারা। তবে এবার একটু অন্য রকমভাবে নজর কেড়েছেন একাই শাহরুখ খান। ছেলে আব্রাম খানের সঙ্গে পার্টিতে প্রবেশ করতে দেখা গিয়েছে কিং খানকে। সঙ্গে দেখা গিয়েছে রণবীর কাপুরকেও। সেই ভিডিয়োটি এক্স হ্যান্ডেলে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে।

লাইমলাইটে শাহরুখের ভিন্ন লুক। অনেক নেটিজেনরা তাঁকে দেখে হলিউড অভিনেতা জনি ডেপের সঙ্গে তুলনা করেছেন। কিং খানের পরনে ছিল সাদা স্কার্ফের সঙ্গে নীল স্যুট। এছাড়াও চোখে স্পোর্টস চশমা এবং ভিন্ন চুলের স্টাইল। তবে এর মধ্যে সকলের নজর গিয়েছে অভিনেতার দাড়ির স্টাইলে। যা দেখে অনেকেই মন্তব্য করেছেন যে তাঁকে জনি ডেপের মত লাগছে। একজন লেখেন, 'জনি ডেপের মতো দেখতে'। আবার একজন লেখেন, 'জনি ডেপ?'

অন্য একজন লেখেন, 'জনি ডেপের পাকিস্তানি ভার্সান'। একজন লেখেন, 'তিনি জনি ডেপের মতো দেখতে চেষ্টা করছেন'। আবার একজন লেখেন, 'আমি ভেবেছিলাম এটা জনি ডেপ।'

প্রসঙ্গত, অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রি ওয়েডিং অনুষ্ঠানে সপরিবারের সঙ্গে হাজির ছিলেন। ইতোমধ্যেই সেই অনুষ্ঠানের আর এক ভিডিয়ো নেটপাড়ায় ছড়িয়ে পড়ে। সেখানে দেখা যায় আম্বানি পরিবারের পাশে বসে সংগীত অনুষ্ঠান উপভোগ করছেন তাঁরা। লা ডলস ভিটা, প্রাক-বিবাহ উদযাপনের দ্বিতীয় পর্বের সবচেয়ে বড় হাইলাইটগুলির মধ্যে একটি। ভিডিয়োটিতে এসআরকে মঞ্চের দিকে তাকিয়ে থাকতে দেখা যায় এবং পাশে আব্রাম হাততালি দিতে ব্যস্ত। পাশেই হাসিমুখে বসে গৌরি খান। এছাড়াও একই ফ্রেমে অনন্ত এবং মুকেশ আম্বানিকে দেখা যায়।

মার্চের শুরুতে গুজরাতের জামনগরে তিন দিনের প্রাক-বিবাহের উদযাপন করে আম্বানি পরিবার। ফের আম্বানি পরিবার ইউরোপে একটি বিলাসবহুল ক্রুজে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের দ্বিতীয় প্রাক-বিবাহ অনুষ্ঠান আয়োজন করেন। বিলাসবহুল এই ক্রুজে ছিলেন ৮০০ অতিথি। গত ২৮ মে থেকে ১ জুনের মধ্যে ইতালি থেকে ফ্রান্সের দক্ষিণে ৪ হাজার ৩৮০ কিলোমিটার পথ পাড়ি দেয় এই ক্রুজটি। ২৯ মে মধ্যাহ্নভোজের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। আর ১ জুন ইতালির পোর্টোফিনোতে শেষ হয় এই উৎসব। এবারে ক্রুজ পার্টিতে ছিলেন সলমন খান, রণবীর সিং, আলিয়া ভাট, জাহ্নবী কাপুর, সারা আলি খানরা। 

আরও পড়ুন:Raveena Tandon: 'দয়া করে আমাকে মারবেন না!' রাজপথে হঠাৎ কেন জনরোষের শিকার নায়িকা?

আম্বানিদের পার্টির বেশ কয়েকটি ভিডিয়ো অনলাইনে প্রকাশিত হয়েছে। একটি ভিডিয়োতে, প্রখ্যাত আন্দ্রেয়া বোসেলি এবং পিটবুলকে মঞ্চে উঠতে দেখা যায়, তাদের উদ্যমী বীট এবং সুর দিয়ে অতিথিদের নিয়ে যায় অন্য জগতে। ক্লিপটিতে আন্দ্রেয়ার শক্তিশালী কণ্ঠস্বর একটি রোমান্টিক পরিবেশ তৈরি করে এবং পিটবুল তার উদ্যমী পারফরম্যান্স দিয়ে শুরু করে পার্টি। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More