Home> বিনোদন
Advertisement

Shah Rukh Khan in Kashmir: শাহরুখকে উষ্ণ অভ্যর্থনা, ডাঙ্কির শ্যুটে এক যুগ পর কাশ্মীরে মেগাস্টার...

Dunki: সোমবার রাতে কাশ্মীরে পা রাখেন কিং খান। রাজকুমার হিরানির আগামী ছবি ‘ডাঙ্কি’-র শ্যুটে কাশ্মীরের সোনমার্গ গেলেন শাহরুখ খান। একগুচ্ছ ফুল ও শাল পরিয়ে শাহরুখকে উষ্ণ অভ্যর্থনা জানানো হয় উপত্যকায়। সোনমার্গের রিসর্টে এই অভ্যর্থনায় মুগ্ধ অভিনেতা।

Shah Rukh Khan in Kashmir: শাহরুখকে উষ্ণ অভ্যর্থনা, ডাঙ্কির শ্যুটে এক যুগ পর কাশ্মীরে মেগাস্টার...

Shah Rukh Khan in Kashmir, Dunki, Raj Kumar Hirani, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত যশ চোপড়া পরিচালিত ‘যব তক হ্যায় জান’ ছবির শ্যুটিং করতে কাশ্মীর গিয়েছিলেন শাহরুখ খান। এরপর কেটে গেছে প্রায় ১১ বছর, কাশ্মীর উপত্যকায় আর কোনও শ্যুটিং করেননি শাহরুখ। এবার রাজকুমার হিরানির আগামী ছবি ‘ডাঙ্কি’-র শ্যুটে কাশ্মীরের সোনমার্গ গেলেন শাহরুখ খান। সোমবার রাতে কাশ্মীরে পা রাখেন কিং খান। মেগাস্টারের সঙ্গে হাজির তাঁর পুরো টিম। একগুচ্ছ ফুল ও শাল পরিয়ে শাহরুখকে উষ্ণ অভ্যর্থনা জানানো হয়। সোনমার্গের রিসর্টে এই অভ্যর্থনায় মুগ্ধ অভিনেতা।

আরও পড়ুন- Tv Actor Suicide: স্ত্রী ৫ মাসের অন্তঃসত্ত্বা, জনপ্রিয় অভিনেতার আত্মহত্যায় স্তম্ভিত সহ-অভিনেত্রী

শাহরুখ খানের ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়েছে কাশ্মীরের সোনমার্গের রিসর্টে শাহরুখের বেশ কয়েকটি ছবি। যেখানে দেখা যাচ্ছে গাড়ি থেকে নেমে হাতে ফুলের গুচ্ছ নিয়ে রিসর্টে প্রবেশ করছেন শাহরুখ খান। কিং খানের পরনে কালো জ্যাকেট, গলায় একটা শাল। সেই শালটি তাঁকে উপহার দিয়েছেন রিসর্টের কর্মীরা। আরেকটি ভিডিয়োতে দেখা যাচ্ছে শাহরুখকে ঘিরে রয়েছে এক ডজন লোক। ফ্যানেদের দাবি যে ডাঙ্কির শ্যুটিংয়েই কাশ্মীরে গিয়েছেন অভিনেতা। শোনা যাচ্ছে ডাঙ্কির একটি গানের শ্যুটিং করতেই কাশ্মীরে গিয়েছেন মেগাস্টার।

এই প্রথমবার রাজকুমার হিরানির সঙ্গে জুটি বেঁধেছেন শাহরুখ খান। এই বছরের শুরুতেই মুক্তি পেয়েছে পাঠান। অ্যাকশন প্যাকড ছবির হাত ধরে দীর্ঘ চার বছর পর পর্দায় গ্র্যান্ড কামব্যাক করেছেন শাহরুখ। শাহরুখের সঙ্গে সেই ছবিতে নজর কেড়েছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। অন্যদিকে জুনে মুক্তি পেতে চলেছে আরেকটি অ্যাকশনে ভরপুর ছবি জওয়ান। দক্ষিণী পরিচালক অ্যাটলির সঙ্গে প্রথম জুটি বেঁধেছেন শাহরুখ। ব্যাক টু ব্যাক দুটো অ্যাকশন ছবির পরেই এবার একেবারে অন্য ধারার ছবিতে দেখা যাবে কিংখানকে।

অভিবাসন বিষয় নিয়ে তৈরি হচ্ছে রাজকুমার হিরানির ডাঙ্কি। যেখানে এক পাঞ্জাবি ছেলের চরিত্রে দেখা যাবে শাহরুখকে, যাঁর পঞ্জাব থেকে কানাডায় যাওয়ার যাত্রাপথই উঠে আসবে ডাঙ্কিতে। ২০২৩ সালের ২২ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি। শাহরুখ ছাড়াও ডাঙ্কিতে দুই মুখ্য চরিত্রে রয়েছেন ভিকি কৌশল ও তাপসী পান্নু। ইতোমধ্যেই লন্ডনে ছবির বেশ কিছু অংশের শ্যুট হয়েছে। ছবি প্রসঙ্গে শাহরুখ বলেন, ‘এই ছবিতে কমেডি রয়েছে। যেভাবে রাজকুমার হিরানির সব ছবিতেই কমেডি ও ইমোশনের মিশেল থাকে। একটু দেশভক্তিও থাকে। এটা একটা বিশাল জার্নির ছবি। সারা পৃথিবীর বিভিন্ন প্রান্ত দেখানো হবে ছবিতে। তবে শেষ অবধি সেই জার্নি এসে থামে ভারতে।’

আরও পড়ুন- Nonte Fonte: সেটে বসে নন্টে ফন্টে এঁকেছিলেন স্রষ্টা নারায়ণ দেবনাথ, এবার প্রকাশ্যে টিজার...

কিছুদিন আগেই ওয়াটার লু ব্রিজের উপর শ্যুট করছিলেন শাহরুখ। পরনে খুবই সাধারণ একটি শার্ট, উসকো খুসকো চুলে লন্ডনের রাস্তায় দেখা যায় ফ্রেমবন্দি হয়েছিলেন কিং খান। এরপর লাল জ্যাকেটে লন্ডনের পথচলতি মানুষের ক্যামেরাবন্দি হয়েছিলেনন কিংখান। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো দেখেই দিল সে ছবির ছঁইয়া ছঁইয়া গানের স্মৃতিতে ডুব দিয়েছিল অনুরাগীরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More