Home> বিনোদন
Advertisement

Pathaan | Shah Rukh Khan: প্রথম দিনেই ‘পাঠান’ দেখতে হল ভরাবে ৫০ হাজার ফ্যান, সামিল হতে পারেন আপনিও!

Pathaan | Shah Rukh Khan: শাহরুখ খান ফ্যান ক্লাবের তরফ থেকে নেওয়া হয়েছে এক অভিনব উদ্যোগ। সারা দেশে ছড়িয়ে থাকা ফ্যানেদের জন্য আয়োজন করা হয়েছে বিশেষ শোয়ের। দেশের ২০০ টি শহরে ফ্যান ক্লাব এসআরকে ইউনিভার্সের তরফ থেকে আয়োজন করা হয়েছে শোয়ের।

Pathaan | Shah Rukh Khan: প্রথম দিনেই ‘পাঠান’ দেখতে হল ভরাবে ৫০ হাজার ফ্যান, সামিল হতে পারেন আপনিও!

Pathaan, Shah Rukh Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চার বছরেরও বেশি সময় পর বড়পর্দায় ফিরছেন শাহরুখ খান। ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে ‘পাঠান’। তাই এই ছবির অপেক্ষায় অধীর আগ্রহে রয়েছেন কিং খানের ফ্যানেরা। তাই এই ছবির ফার্স্ট ডে ফার্স্ট শো যে অন্যান্য ছবির তুলনায় গ্র্যান্ড হবে, তা আর বলার অপেক্ষা রাখে না। ইতমধ্যেই প্রথম দিনের পরিকল্পনা করে ফেলেছে শাহরুখ ফ্যান ক্লাব। ভারতের ২০০ টি শহর থেকে ৫০ হাজার ফ্যান দেখবে প্রথমদিনের শো।

আরও পড়ুন- Miss El Salvador, Bitcoin Dress: বিটকয়েনে তৈরি পোশাক, সৌন্দর্য প্রতিযোগিতায় ঝড় তুললেন এই সুন্দরী

শাহরুখ খান ফ্যান ক্লাবের তরফ থেকে নেওয়া হয়েছে এক অভিনব উদ্যোগ। সারা দেশে ছড়িয়ে থাকা ফ্যানেদের জন্য আয়োজন করা হয়েছে বিশেষ শোয়ের। দেশের ২০০ টি শহরে ফ্যান ক্লাব এসআরকে ইউনিভার্সের তরফ থেকে আয়োজন করা হয়েছে শোয়ের। অনুমান করা হয়েছে, এই বিশেষ শো থেকেই পাঠানের আয় হবে প্রায় ১ কোটি টাকা। প্রথম দিনে মুম্বইয়ের সাত থেকে আটটি শোয়ে হবে এই সেলিব্রেশন। অন্যদিকে দিল্লিতে হবে ৬টি শো। এছাড়াও বিভিন্ন শহরে হতে চলেছে কয়েকশো শো।

আরও পড়ুন- Urfi Javed: 'কথা মিলিয়ে নেবেন, তালিবানি রাজ শেষ হবে মহিলাদেরই হাতে'

শুধুমাত্র প্রথমদিনেই আটকে থাকবে না এই সেলিব্রেশন। প্রজাতন্ত্র দিবসের সপ্তাহান্ত জুড়েই চলবে এই শো। এমনকী পাঠান নিয়ে মার্চেনডাইজের প্ল্যানও করছে তাঁরা। এসআরকে ইউনিভার্সের কো ফাউন্ডার যশ পাঠানি বলেন, ‘আমরা পাঠান লেখা টিশার্টও বিতরণ করব। ঢোল থাকবে, স্পেশাল কাট আউট থাকবে, আমরা উৎসবের মতো করে পাঠানের সেলিব্রেশন করব।’ সবমিলিয়ে বড়সড় সেলিব্রেশনের পরিকল্পনা রয়েছেন ফ্যান ক্লাবের। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More