Home> বিনোদন
Advertisement

বুদাপেস্ট থেকে ফিরে গৃহবন্দি শাবানা, আমেরিকা থেকে ফিরলেন অনুপম খের

 সদ্য আমেরিকা থেকে ফিরেছেন অনুপম খের।

বুদাপেস্ট থেকে ফিরে গৃহবন্দি শাবানা, আমেরিকা থেকে ফিরলেন অনুপম খের

নিজস্ব প্রতিবেদন : বুদেপেস্ট থেকে ফিরেছেন। করোনা নিয়ে চলা এই কঠিন পরিস্থিতিতে হোম কোয়ারেন্টাইনে থাকার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী শাবানা আজমি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে থাকার সিদ্ধান্তের কথা জানিয়েছেন অভিনেত্রী নিজেই। অন্যদিকে সদ্য আমেরিকা থেকে ফিরেছেন অনুপম খের।

বুদাপেস্ট হল হাঙ্গেরির রাজধানী। আর হাঙ্গেরি হল ইউরোপীয় ইউনিয়ন-এর অন্তর্ভুক্ত একটি দেশে। আর এই মুহূর্তে ইউরোপেশ দেশগুলিই সবথেকে বেশি করোনা আক্রান্ত। আর শাবানা ফিরেছেন সেই বুদাপেস্ট থেকেই। তবে অভিনেত্রী করোনা আক্রান্ত নন। তবে নিজের ও সমাজের সুরক্ষার কারণেই বেশকিছুদিন নিজেকে গৃহবন্দি রাখার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। নিজের ইনস্টা হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করে এখবরও জানিয়েছেন শাবানা আজমি নিজেই। আগামী ৩০ মার্চ পর্যন্ত বাড়ির বাইরে তিনি বের হবেন না।

আরও পড়ুন-নির্ভয়াকাণ্ডে ৪ অপরাধীর ফাঁসি, দীর্ঘ বিচার প্রক্রিয়া নিয়ে প্রশ্ন তুলছেন তারকারা

fallbacks

অন্যদিকে, এই কঠিন পরিস্থিতির মধ্যে শুক্রবারই আমেরিকা থেকে ফেরেন অভিনেতা অনুপম খের।, বিমানবন্দরে মাস্ক ও গ্লাভস হাতে দেখা যায় অভিনেতাকে।

আরও পড়ুন-বিশ্বজুড়ে করোনার প্রকোপ, ছেলে-মেয়েকে নিয়ে সিঙ্গাপুরে রয়েছেন ঋতুপর্ণা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

এই কঠিন পরিস্থিতিতে মুম্বইয়ে স্কুল, কলেজ, অফিস, প্রায় সবই বন্ধ করে দেওয়া হয়েছে। শুধুমাত্র সবজি বিক্রেতা আর মুদিখানার দোকানগুলিই খোলা রাখার অনুমতি পেয়েছে।

আরও পড়ুন-ভিডিয়ো কলে সাবধানে থাকার কথা সৃজিতকে ভালো করে বুঝিয়েছে মেয়ে আইরা : মিথিলা

Read More