Home> বিনোদন
Advertisement

সুশান্ত, রণবীরের পর এবার বরুণের সঙ্গে রোম্যান্স করবেন সারা!

 রোহিট শেট্টির পরিচালনার 'সিম্বা' তে অভিনয় করছেন সইফ কন্যা সারা। 

সুশান্ত, রণবীরের পর এবার বরুণের সঙ্গে রোম্যান্স করবেন সারা!

নিজস্ব প্রতিবেদন: প্রথম ফিল্ম হিসাবে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে 'কেদারনাথ' এর শ্যুটিং শেষ করে ফেলেছেন সারা আলি খান। রণবীর সিংয়ের বিপরীতে রোহিট শেট্টির পরিচালনার 'সিম্বা' তে অভিনয় করছেন সইফ কন্যা সারা। সেই ছবির শ্যুটিং এখনও শেষ হয়নি, চলছে। এরই মধ্যে সারা হাতে আরও একটি ছবির প্রস্তাব এসেছে বলে খবর।

বি-টাউন সূত্রে খবর ডেভিড ধাওয়ানের পরবর্তী অ্যাকশন-কমেডি ফিল্ম বরুণ ধাওয়ানের বিপরীতে এবার দেখা যেতে পারে সারা আলি খানকে। কিছুদিন আগে মুক্তি প্রাপ্ত ডেভিড ধাওয়ানের নিজের ছবিরই রিমেক ফিল্ম 'ম্যায় তেরা হিরো' ও 'জুড়বা-২'-এর সাফল্যের পর ফের নিজের আরও একটি সিনেমার রিমেক করার কথা ভাবছেন ডেভিড ধাওয়ান। নিজের ফ্যামিলি প্রোডাকশনের এই ছবিতে ছেলে বরুণ ধাওয়ানকেই নেওয়ার কথা ভাবছেন পরিচালক ডেভিড। তাঁর বিপরীতে ভাবা হচ্ছে সইফ-অমৃতা কন্যাকে। যাই হোক কেরিয়ারের শুরুতেই সারার কাছে কাজের প্রস্তাব বেশ ভালোই আসছে। বরং সেক্ষেত্রে বেশ কিছুটা পিছিয়ে রয়েছেন শ্রীদেবী কন্যা তথা সারা আলি খানের বন্ধু জাহ্নবী। 

আরও পড়ুন-প্রয়াত প্রাক্তন মিস ইউনিভার্স

fallbacks

প্রসঙ্গত, ডেভিড ধাওয়ান তাঁর 'নাম্বর ওয়ান' ফিল্ম সিরিজের জন্য বেশ বিখ্যাত। যেমন 'কুলি নং ১' (১৯৯৫) ' 'হিরো নং ১' (১৯৯৭), বিবি নং ১' (১৯৯৮), 'জোড়ি নং ১' (২০০০) এবং 'শাদি নং ১' (২০০৫)

আরও পড়ুন- অভিনেত্রী স্বরা ভাস্করের বাবার কাছে পৌঁছল মেয়ের হস্তমৈথুনের দৃশ্য, তারপর?

Read More