Home> বিনোদন
Advertisement

'মা অনেক সহ্য করেছেন', Saif, Amrita-র বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন Sara?

প্রকাশ্যেই মুখ খোলেন সারা 

'মা অনেক সহ্য করেছেন', Saif, Amrita-র বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন Sara?

নিজস্ব প্রতিবেদন: জীবনে অনেক কিছু সহ্য করেছেন তাঁর মা। অনেক কঠিন পরিস্থিতির মুখোমুখি হয়েছেন কিন্তু কখনও মাথা নীচু করেননি। একটি সাক্ষাৎকারে হাজির হয়ে এমনই মন্তব্য করলেন সারা আলি খান। সারা বলেন, সবকিছু থাকা সত্ত্বেও জীবনে অনেক সহ্য করতে হয়েছে তাঁর মাকে। ফলে জীবন নিয়ে যখন তিনি হতাশায় ভুগতে শুরু করেন, তখন ভাবেন, মা রয়েছেন তাঁর সঙ্গে। মা-ই সবকিছু ঠিক করে দেবেন, সেই আশা থেকেই নতুন উদ্যোমে তিনি ফের কাজ শুরু করতে পারেন বলে জানান সারা আলি খান (Sara Ali Khan)।

সম্প্রতি চতুর্থবার বাবা হন সইফ আলি খান। করিনা এবং সইফের (Saif Ali Khan) সদ্যোজাতকে দেখতে সইফিনার নতুন বাড়িতে পৌঁছে যান সারা। ছোট্ট ভাইকে দেখতে খেলনা নিয়ে সেখানে যান সইফ-কন্যা। ছোট্ট ভাইকে দেখে ফেরার পরপরই মা অমৃতা সিংয়ের (Amrita Singh) সঙ্গে আজমেঢ় শরিফে যান সারা। মা অনেক কিছু সহ্য করেছেন বলে কি সইফ-অমৃতার বিচ্ছেদ নিয়ে এবার প্রকাশ্যে মুখ খুললেন সারা আলি খান? এমন প্রশ্ন তুলছেন অনেকেই।

আরও পড়ুন : কোন 'পাওরিতে' যোগ দেবেন? সায়নী, শ্রাবন্তীদের কটাক্ষ Ankush-র?

এদিকে আতরঙ্গি রে-এর শ্য়ুটিং শুরু করেন সারা আলি খান। এই ছবিতে অক্ষয় কুমার (Akshay Kumar) এবং ধনুষের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সারা। সম্প্রতি মুক্তি পায় কুলি নম্বর ওয়ানের সিক্যুয়েল। বরুণ ধাওয়ানের সঙ্গে এই ছবিতে স্ক্রিন শেয়ার করলেও, বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে এই সিনেমা।

Read More