Home> বিনোদন
Advertisement

মুখ লুকিয়ে অনন্যার সঙ্গে কোথায় চললেন সারা! এর কারণ কি কার্তিক?

তবে কি এই ঘটনার মধ্যে কার্তিক আরিয়ান কোনও ভাবে জড়িয়ে রয়েছেন?

মুখ লুকিয়ে অনন্যার সঙ্গে কোথায় চললেন সারা! এর কারণ কি কার্তিক?

নিজস্ব প্রতিবেদন: সারা আলি খান ও অনন্যা পান্ডেকে যে কখনও একসঙ্গে দেখা যেতে পারে, এমনটা বোধহয় পাপারাৎজিরাও ভাবতে পারেননি। তাও আবার অটোতে। সোমবার মাঝ রাতে হঠাৎই লুকিয়ে লুকিয়ে কোথায় যেন একটা যেতে গিয়ে ক্যামেরায় ধরা পড়ে যান, অনন্যা পান্ডে ও সারা আলি খান। সেসময় অনন্যাকে ক্য়ামেরায় দেখা গেলেও সারা হাত দিয়ে নিজের মুখ সম্পূর্ণ ঢেকে নেন। কিন্তু কেন এমন করলেন তিনি? তবে কি এই ঘটনার মধ্যে কার্তিক আরিয়ান কোনও ভাবে জড়িয়ে রয়েছেন?

অভিনেতা কার্তিক আরিয়ানের প্রতি তাঁর সুপ্ত ভালোলাগার কথা বারবারই প্রকাশ্যেই বলেছেন। যদি এক্ষেত্রে কার্তিক একপ্রকার চুপই ছিলেন। মাঝে পাপারাৎজিদের বারবার প্রশ্নের জেরে তিনি একপ্রকার বাধ্য হয়েই লাজুক লাজুক কথায়, সারার সঙ্গে কফি ডেটে যাওয়া প্রসঙ্গে সম্মতি জানিয়েছিলেন। অন্যদিকে চাঙ্কি পান্ডে কন্যা অনন্যা পান্ডের সঙ্গে কার্তিকের ডিনারে যাওয়া নিয়ে মাঝে শোরগোল পড়ে যায়। সকলেই একপ্রকার ধরে নিয়েছিলেন কার্তিক সারা নয়, উঠতি তারকা অনন্যা পান্ডের সঙ্গে ডেট করছেন। যদিও বিষয়টা অস্বীকার করেছিলেন কার্তিক। তবে সোমবার রাতে সারা ও অনন্যাকে একসঙ্গে দেখে অনেকেই চমকে গিয়েছেন। তাও আবার যখন সারা অনন্যার সঙ্গে বের হওয়ার খবর লুকোতে নিজের মুখ সম্পূর্ণ ঢেকে নেন। সারার কাণ্ড দেখে হেসে ফেলেন অনন্যাও। অনেকেই প্রশ্ন তোলেন সারা ও অনন্যার মাঝ রাতে বের হওয়ার পিছনে কি তবে কার্তিকের কোনও হাত রয়েছে?

আরও পড়ুন-পুলওয়ামায় শহিদদের পরিবারকে ১৫ কোটি টাকা দিলেন শাহরুখ!

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন-সার্জিক্যাল স্ট্রাইক ২: ভারতীয় সেনাকে স্যালুট জানালেন বলি তারকারা

এদিকে 'পতি পত্নী অউর বো' ছবিতে একসঙ্গে কাজ করতে চলেছেন কার্তিক ও অনন্যা। সম্প্রতি এই খবর ছবি নির্মাতাদের তরফে নিশ্চিত করা হয়েছে। অন্যদিকে অবশ্য কার্তিকের সঙ্গেও সারা 'লাভ আজকাল'-এর সিকুয়্যালে কাজ করবেন বলে শোনা যাচ্ছে। এদিকে সম্প্রতি 'কফি উইথ করণ'-এ এসে সম্প্রতি 'কার্তিক আরিয়ান' বলেন, তিনি এখনও পর্যন্ত সারাকে ডেটে যাওয়ার প্রস্তাব দেননি কারণটা হলেন সইফ আলি খান। কফি উইথ করণে সারার সঙ্গে এসে সইফ বলেছিলেন, সারাকে বিয়ে করতে হলে অবশ্যই ব্যাঙ্ক ব্যালেন্স থাকতে হবে। তাই কার্তিকের কথায় তিনি ব্যাঙ্ক ব্যালেন্স বানিয়ে তবেই সারাকে ডেটে যাওয়ার প্রস্তাব দেবেন। 

প্রসঙ্গত, সারার সঙ্গে কার্তিক আরিয়ানকে অবশ্য ভালো মানাবে বলেই মনে করেন করিনা। এক্ষেত্রে সারার প্রথম হিরো সুশান্তকে এক্কেবারেই পছন্দ নয় করিনার।

আরও পড়ুন-বাংলায় এই দাদাগিরির জন্যই বাংলা ছবির ক্ষতি হচ্ছে, মত বলিউড অভিনেতা সুব্রত দত্তর

 

Read More