Home> বিনোদন
Advertisement

'লভ আজ কাল'-এর প্রমোশনে গিয়ে হঠাৎই অসুস্থ সারা! কোলে তুলে নিলেন কার্তিক

 ছবির প্রমোশনে গিয়েই হঠাৎই নাকি অসুস্থ হয়ে পড়েন সইফ কন্যা সারা!

'লভ আজ কাল'-এর প্রমোশনে গিয়ে হঠাৎই অসুস্থ সারা! কোলে তুলে নিলেন কার্তিক

নিজস্ব প্রতিবেদন : ১৪ ফেব্রিয়ারি মুক্তি পেতে চলেছে সারা-কার্তিক জুটির 'লভ আজ কাল' ছবিটি। আপাতত তাই ছবির প্রমোশনে ভীষণ ব্যস্ত সারা ও কার্তিক দুজনেই। সম্প্রতি একটি ছবির প্রমোশনে গিয়েই হঠাৎই নাকি অসুস্থ হয়ে পড়েন সইফ কন্যা সারা।

সারা অসুস্থ হয়ে পড়লে কার্তিক কী করলেন জানেন?  দুহাতে সারাকে কোলে তুলে নিয়ে হাঁটতে থাকলেন কার্তিক আরিয়ান। তাঁদের চারপাশের লোকজন সারা-কার্তিককে এভাবে দেখে বেশ উদ্বিগ্ন হয়ে পড়েন। সামানে দাঁড়িয়ে থাকা পাপারাৎজিদের কার্তিক বলেন,' আমি কিন্তু এক্কেবারেই মজা করছি না, সারা অসুস্থ।'তবে ভিডিয়োটি দেখে অবশ্য মনে হচ্ছে কার্তিক-সারা নেহাতই মজা করার জন্য কিংবা পাপারাৎজিদের এড়াতেই এমনটা করেছেন। তবে আবার এও হতে পারে সারা হয়ত সত্যিই অসুস্থ ছিলেন, তবে তাঁকে কোলে তুলে নেওয়ার মতোও অসুস্থ হয়তবা তিনি ছিলেন না। দেখুন কী ঘটেছে।

আরও পড়ুন-'দিল তো পাগল হ্যায়'-এর গানে জমিয়ে নাচলেন করিনা-করিশ্মা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

ভ্যালেন্টাইন'স ডে-তে মুক্তি পেতে চলেছে ইমতিয়াজ আলি পরিচালিত সারা-কার্তিক জুটির 'লভ আড কাল' ছবিটি। ইতিমধ্যেই ছবির ট্রেলার ও গান মন কেড়েছে সিনেমাপ্রেমীদের। আর এই ছবিতেই প্রথমবারের জন্য জুটি বেঁধেছেল সারা-কার্তিক। তাই তাঁদের রসায়ন প্রথমবার পর্দায় দেখার জন্য দর্শকরা যে বেশ উৎসাহী তা নতুন করে না বললেও চলবে। 

আরও পড়ুন-কিশোর কুমারের বায়োপিকে রণবীর কাপুর? মুখ খুললেন অনুরাগ বসু

Read More