Home> বিনোদন
Advertisement

বাবার বিয়েতে সারার জন্য এই পোশাকই বেছে দিয়েছিলেন অমৃতা

বৃহস্পতিবার এক সাক্ষাত্কারে এমনটাই জানালেন সইফ-কন্যা। 

বাবার বিয়েতে সারার জন্য এই পোশাকই বেছে দিয়েছিলেন অমৃতা

নিজস্ব প্রতিবেদন: করিনা কাপুর ও সারা আলি খানের ভাল সম্পর্কের কথা কারও অজানা নয়। বিভিন্ন সাক্ষাৎকারে পরস্পরের প্রতি সম্মান ও ভালবাসার কথাও জানিয়েছেন দুজনেই। বাবার জীবনের সিদ্ধান্ত ও সম্পর্ক নিয়ে বরাবরই খোলামেলা সারা। সেই নিয়ে কখনও আপত্তিও করেননি সারার মা অমৃতা। এমনকী, বাবার দ্বিতীয় বিয়েতে তাঁর সাজের দায়িত্ব নিয়েছিলেন মা অমৃতাই। বৃহস্পতিবার এক সাক্ষাত্কারে এমনটাই জানালেন সইফ-কন্যা। 

সম্প্রতি হ্যালো পত্রিকার জন্য ভাই ইব্রাহিম খানের সঙ্গে একটি ফটোশুট করেন সারা। সেখানেই বিশেষ সাক্ষাৎকারে নিজের বড় হওয়া, কেরিয়ার, পরিবার নিয়ে অকপটে ধরা দেন সইফ কন্যা। সেই সাক্ষাৎকারেই সারা জানান, বাবার দ্বিতীয় বিয়েকে খুব সহজ ও স্বাভাবিকভাবেই নিয়েছিল তাঁর পরিবারের সদস্যরা। এমন কি সইফ-করিনার বিয়েতে সারার সাজের দায়িত্বও নিজের কাঁধে তুলে নেন সইফের প্রাক্তন স্ত্রী তথা সারার মা অমৃতা। সারা বললেন, "আমি আলমারির সামনে গিয়ে বাবার বিয়েতে পরার জন্য পোশাক খুঁজছিলাম। এমন সময়ে ফ্যাশান ডিজাইনার আবু জানি এবং সন্দীপ খোসলাকে ডেকে পাঠান মা।" ডিজাইনারদের অমৃতা বলেন, "সইফের বিয়ে। আমি চাই সবচেয়ে সুন্দর লেহেঙ্গাটা সারার হোক।"

আরও পড়ুন-নবরাত্রিতে এ কেমন বেশে দেখা দিলেন অক্ষয় কুমার!

fallbacks

fallbacks

এই প্রথম একসঙ্গে ফটোশুট করলেন সারা ও তাঁর ভাই ইব্রাহিম। দিদির মতোই সাক্ষাৎকারে নিজের জীবন ও পরিবার নিয়ে মুখ খুললেন ইব্রাহিমও। সাক্ষাত্কারে তাঁর জীবনে বাবার গুরুত্ব ও প্রভাব নিয়ে কথা বললেন ইব্রাহিম। "ছোট থেকেই সবাই আমাকে দেখলেই বলেন যে আমি পুরো আমার বাবার মতো দেখতে। হয়তো আমি সত্যিই বাবার মতোই।"

আরও পড়ুন-মা হতে চলেছেন প্রাক্তন স্ত্রী কল্কি, শুনে কী বললেন অনুরাগ?

Read More