Home> বিনোদন
Advertisement

অমৃতা সিং চালাচ্ছেন ওয়াটার স্কুটার, পিছনে বসে সারা, ভাইরাল ভিডিয়ো

 সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মা অমৃতার সঙ্গে তাঁর ওয়াটার স্কুটার চালানোর কিছু ছবি ও ভিডিয়ো।

অমৃতা সিং চালাচ্ছেন ওয়াটার স্কুটার, পিছনে বসে সারা, ভাইরাল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন : মা অমৃতা সিং ও ভাই ইব্রাহিম আলি (Sara Ali Khan & Ibrahim Ali Khan) খানই তাঁর সবথেকে কাছের বন্ধু। একথা সব সময়ই প্রকাশ্য সাক্ষাৎকারে বলে এসেছেন সইফ কন্যা সারা। এবার তাই মা ও ভাইকে নিয়েই ছুটি কাটাতে গিয়েছেন তিনি। মলদ্বীপে সারা ছুটি কাটানোর নানান ছবি ও ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মা অমৃতার সঙ্গে তাঁর ওয়াটার স্কুটার চালানোর কিছু ছবি ও ভিডিয়ো।

সারা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিয়ো পোস্ট করেছেন তাতে মা ও মেয়েকে মিলে মলদ্বীপের সমুদ্রে ওয়াটার স্কুটার চালাতে দেখা যাচ্ছে। স্কুটারটি অবশ্য অমৃতাই চালাচ্ছেন, পিছনে বসে রয়েছেন তাঁর মেয়ে সারা। ভিডিয়োর মধ্যে সারা লিখেছেন (Mother-Daughter Time) যে ভিডিয়োটি দেখলে যে কোনও ছেলেরই একটু হিংসা তো হবেই।

আরও পড়ুন-'অনুরাধা পোডওয়ালই আমার মা', দাবিতে আদালতে মামলা মহিলার

এদিকে সইফের সঙ্গে বিবাহ-বিচ্ছেদের পর দুই ছেলে মেয়ে সারা ও ইব্রাহিমকে একপ্রকার একা হাতেই বড় করে এসেছেন অমৃতা। সারা ও ইব্রাহিম দুজনেই পড়াশোনাতেও যেমন ভালো, তেমনই সারা বলিউডে পা রেখেও নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন। ইতিমধ্যেই সারার একটা নিজস্ব ফ্যান ফলোয়িংও রয়েছে। পতৌদি বংশের মেয়ে হওয়ার পরেও সারা বরাবরই নিজেকে মায়ের মে বলেই পরিচয় দিয়ে এসেছেন। স্পষ্ট জানিয়ে এসেছেন তিনি তাঁর মাকে ছাড়া থাকার কথা ভাবতেও পারেন না। পাশাপাশি চেহারাতে সে যে অবিকল মায়ের মতো তা আর বলার অপেক্ষা রাখে না। যদিও এক্ষেত্রে সারার ভাই ইব্রাহিম হয়েছেন বাবা সইফ আলি খানের কার্বন কপি।  

আরও পড়ুন-বক্সারের ভূমিকায় 'তুফান'এর ফার্স্ট লুক, CAA, NRC-র সমর্থকদের আক্রমণের মুখে ফারহান আখতার

fallbacks

আরও পড়ুন-করিনাকে তাঁর গুরুতর সমস্যার কথা বোঝানোর চেষ্টায় ইরফান!

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, খুব শীঘ্রই 'লাভ আজকাল ২' ও 'কুলি নম্বর ওয়ান' ছবিতে দেখা যাবে সারাকে।

Read More