Home> বিনোদন
Advertisement

Sanjay Dutt: একদম 'মস্ত', মিডিয়ায় তাঁকে নিয়ে গুজবের পালটা দিলেন সঞ্জুবাবা...

Sanjay Dutt: ১২ এপ্রিল বেঙ্গালুরুতে কন্নড় ছবি ‘কেডি’-র শ্যুটিং করছিলেন সঞ্জয়। শ্যুটিং চলছিল বোমা বিস্ফোরণের দৃশ্য। সেই বিস্ফোরণেই আহত হন বলিউডের 'সঞ্জু বাবা'। কিন্তু এই খবর পুরোটাই ভুয়ো তেমনটাই জানালেন অভিনেতা।

Sanjay Dutt: একদম 'মস্ত', মিডিয়ায় তাঁকে নিয়ে গুজবের পালটা দিলেন সঞ্জুবাবা...

পায়েল মুখার্জী, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউড অভিনেতা সঞ্জয় দত্তকে নিয়ে হঠাৎই তোলপাড় সোশ্যাল মিডিয়া। কেডি ছবির জন্যই অ্যাকশন দৃশ্যে শ্যুটিং করছিলেন সঞ্জুবাবা। ফাইটমাস্টার রবি বর্মার উপস্থিতিতেই চলেছে শ্যুটিং। সেখানেই বিস্ফোরণের দৃশ্যের করার সময় আঘাত পেয়েছেন সঞ্জয় দত্ত। এই খবর পেতেই আরোগ্য কামনায় ফ্যানরা। জানা গিয়েছিল এই ঘটনার জেরে কিছুটা সময় শ্যুটিংও বন্ধ রাখতে হয়। কিন্তু এই খবর পুরোটাই ভুয়ো তেমনটাই জানালেন অভিনেতা। তিনি যে পুরোপুরি সুস্থ, নিজেই জানালেন অভিনেতা। 

আরও পড়ুন, Uttara Baokar: মঞ্চের 'উমরাও জান'! ৭৯ বছর বয়সে প্রয়াত জাতীয় পুরস্কার জয়ী এই অভিনেত্রী...

বেঙ্গালুরুর পাশাপাশি একটি এলাকায় চলছিল কন্নড় ছবি 'কেডি'-র শ্যুটিং। এবং খবরে শোনা গিয়েছিল, শ্যুটিং চলাকালীন সেটে বোমা বিস্ফোরণে গুরুতর আহত হয়েছেন সঞ্জয় দত্ত। জানা গিয়েছিল,অভিনেতার কনুই, হাত ও মুখে আঘাত লেগেছে। সেই খবর ছড়িয়ে পড়তেই রীতিমতো শোরগোল পড়ে যায় সোশ্য়াল মিডিয়ায়। অসুস্থ হয়ে পড়তেই ছবির শ্যুটিং নাকি বন্ধ করা রাখা হয়েছিল। তবে ট্যুইট করে গোটা ঘটনা অস্বীকার করে পুরোপুরি 'ভিত্তিহীন' বলে দাবি করেছেন মুন্নাভাই। প্রত্যেককেই আরোগ্যকামনা ও তাঁকে নিয়ে উদ্বিগ্ন হওয়ার জন্য 'ধন্যবাদ' জানিয়েছেন তিনি। সঞ্জয়ের এই ট্যুইট এখন নেটপাড়ায় ভাইরাল। 

নিজের ট্যুইটারে হ্য়ান্ডেলে সঞ্জয় দত্ত লেখেন, 'আমি আহত হয়েছি, এই খবর চারিদিকে ছড়িয়ে পড়েছে। তবে আমি সকলকে আশ্বস্ত করে বলছি, এই খবর পুরোপুরি ভিত্তিহীন। আমার কোনও কিছুই হয়নি। আমি পুরোপুরি সুস্থ রয়েছি। ভগবানের আশীর্বাদে একদম ভাল রয়েছি। শুধু তাই নয়, কেডি-র শ্যুটিংয়ের সেটে বাড়তি সতর্কতাও রাখা হয়েছে। তিনি আরও জানিয়েছেন, আমার প্রতিটা দৃশ্য শ্যুট করার সময় টিমের সকলেই অনেক বেশি সতর্ক থাকে। সুতরাং আর কোনও চিন্তা নেই। তবে যারা আমার শরীর ও স্বাস্থ্যের খোঁজ নিলেন, তাদের সকলকে ধন্যবাদ'। 

আরও পড়ুন, Hema Malini: হঠাৎ এই গরমে মেট্রো-অটোতে যাতায়াত করছেন ড্রিম গার্ল! কি কারণে?

কেডি ছবির মাধ্য়মেই সর্বভারতীয় স্তরে পা রাখতে চলেছেন সঞ্জয় দত্ত। ছবিতে একজন ভিলেনের চরিত্রে দেখা যাবে 'সঞ্জু বাবা'-কে। এই ছবির মাধ্য়মেই সর্বভারতীয় স্তরে পা রাখতে চলেছেন সঞ্জয় দত্ত। এই ছবি কন্নড় ভাষা ছাড়াও তামিল, তেলেগু, মালয়ালম এবং হিন্দি ভাষায় মুক্তি পেতে চলেছে। আপতত সঞ্জয়ের মুখ তাঁর সুস্থ্যতার কথা জেনে সকলেই খুশি। 

সঞ্জয় জানিয়েছেন, শাহরুখ খানের আসন্ন ছবি 'জওয়ান' এ একটি ক্যামিওতে উপস্থিত থাকবেন তিনি। পাশাপাশি সুনীল শেট্টি, অক্ষয় কুমার এবং পরেশ রাওয়াল অভিনীত ফিল্ম, হেরা ফেরি ৩- তেও একজন ডনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সঞ্জয় দত্ত।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More