Home> বিনোদন
Advertisement

মৌলানা সইদ অত্যন্ত ভাল মানুষ, শিগগিরই মা হতে চান বলে জানান Sana Khan

স্পষ্ট জানান সানা খান

মৌলানা সইদ অত্যন্ত ভাল মানুষ, শিগগিরই মা হতে চান বলে জানান Sana Khan

নিজস্ব প্রতিবেদন : শিগগিরই মা হতে চান। অনস সাঈদ অত্যন্ত ভাল মানুষ। অনসকে নিজের জীবনে পেয়ে তিনি খুশি। ফলে শিগগিরই তিনি মা হতে চান বলে জানান সানা খান। যদিও অনস তাঁকে কখনও এ বিষয়ে তাড়াহুড়ো করতে বলেননি কিন্তু তিনিই শিগগিরই মা হতে চান বলে জানান সানা খান (Sana Khan)

সম্প্রতি গুজরাতের আলেম মৌলানা অনস সাঈদের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন সানা খান। কাউকে কিছু না জানিয়েই সানা বিয়ে করে নেন। যা প্রকাশ্যে আসতেই সরগরম হয়ে ওঠে পেজ থ্রির পাতা। বিয়ের আগে বিনোদন দুনিয়া থেকে বিদায় নেন সানা। তিনি আর বলিউড বা বিনোদন দুনিয়ার কোনও কিছুর সঙ্গে যুক্ত থাকবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন সানা খান। ধর্মের পথে চলতে চান বলেই তিনি বিনোদন দুনিয়া থেকে বিদায় নিচ্ছেন বলে জানান বিগ বসের এই প্রাক্তন প্রতিযোগী। 
আরও পড়ুন : বিয়ের ২ মাসের মধ্যেই অন্তঃসত্ত্বা নেহা কক্কর? ভাইরাল বেবি বাম্পের ছবি
 
এদিকে বিয়ের পর কাশ্মীরে হানিমুনের জন্য পাড়ি দেন সানা খান। কাশ্মীরে গিয়ে কখনও গুলমার্গ আবার কখনো পহেলগাঁওয়ে গিয়ে ছবি শেয়ার করেন সানা। হানিমুন থেকে ফেরার পর সানা জানান, তিনি অনসের পূর্ব পরিচিত। ২০১৭ সালে প্রথম তাঁর সঙ্গে অনসের পরিচয় হয় মক্কায় গিয়ে। এরপর ২০১৮ সালে এক ধর্মগুরুর সঙ্গে পরিচয় করিয়ে দেন অনস সইদ। ২০১৮ সালের পর ২০২০-তে এসে তাঁরা বিয়ের সিদ্ধান্ত নেন বলে জানান সানা।
অনসের সঙ্গে বিয়ের পর কে কী বলল, তা নিয়ে ভাবেন না তিনি। অনসকে বিয়ে করে তিনি খুশি বলে স্পষ্ট জানান এক সময়ের প্রাক্তন অভিনেত্রী।
Read More