Home> বিনোদন
Advertisement

Samantha-Akshay: ও অন্তাভা... এবার সামান্থার সঙ্গে অক্ষয়, ভাইরাল ভিডিয়ো

তুমুল ভাইরাল হয়েছিল ও অন্তাভা, সোশ্যাল মিডিয়া ছেয়ে গিয়েছিল এই গানের রিলসে। এবার সেই গানেই একসঙ্গে পা মেলালেন সামান্থা ও বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। 

Samantha-Akshay: ও অন্তাভা... এবার সামান্থার সঙ্গে অক্ষয়, ভাইরাল ভিডিয়ো

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মঙ্গলবার কফি উইথ করণের(Koffee With Karan) প্রোমো প্রকাশ্যে আসতেই খবরের শিরোনামে উঠে আসেন সামান্থা রুথ প্রভু(Samantha Ruth Prabhu)। অক্ষয়ের(Akshay Kumar) কোলে চেপে শোয়ে এন্ট্রি নেন সামান্থা, এর জেরেই তাঁকে নিয়ে আলোচনা সমালোচনার ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। অন্যদিকে অক্ষয়ের সঙ্গে তাঁর রসায়নও নজর কাড়ে। হটস্টার প্লাস ডিজনিতে সম্প্রচারিত হয়ে চলেছে এই এপিসোড। তার ঠিক আগেই ঐ ওটিটি প্ল্যাটফর্মের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে শেয়ার করা হয় অক্ষয় ও সামান্থার একটি ভিডিয়ো। 

পুষ্পা(Pushpa) ছবিতে ও অন্তাভা গানে ঝড় তুলেছিলেন সামান্থা রুথ প্রভু। তাঁর প্রথম আইটেম ডান্সেই তিনি নিজেকে প্রমাণ করেছিলেন। তুমুল ভাইরাল হয়েছিল সেই গান, সোশ্যাল মিডিয়া ছেয়ে গিয়েছিল এই গানের রিলসে। এবার সেই গানেই একসঙ্গে পা মেলালেন সামান্থা ও বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। তাঁদের রসায়ন দেখে অবাক নেটদুনিয়া। 

আরও পড়ুন: Kareena Kapoor Khan: মা হতে চলেছেন করিনা? সত্যিটা নিজেই জানালেন অভিনেত্রী

আরও পড়ুন: Dostojee: আন্তর্জাতিক মঞ্চে সেরা অভিনেতা মুর্শিদাবাদের আসিক ও আরিফ

তবে সামান্থার এই ভিডিয়ো সামনে আসার পরেও তাঁকে ট্রোল করে বেশ কিছু নেটিজেন। এক ব্যক্তি লেকেন, 'আমরা দক্ষিণী ছবি নিয়ে লড়াই করছি আর এরা এই সব শোয়ে অংশগ্রহণ করছে।' অনেকেই এই শোয়ের বিরুদ্ধেও লেখেন। তবে অনেকেই বলিউডি ছবিতে অক্ষয়ের সঙ্গে দেখতে চান সামান্থাকে, দাবি করেন কমেন্ট বক্সে। 

আরও পড়ুন: Paoli Dam Video: স্বপ্নপূরণ পাওলির, ফিটনেসে ছক্কা হাঁকালেন অভিনেত্রী

আরও পড়ুন: South Indian Actress: সামান্থা থেকে সাই পল্লবী, বলিউডে ডেবিউয়ের অপেক্ষায় ৫ দক্ষিণী নায়িকা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More